অর্থকষ্টে থাকা বাংলাদেশির কাছ থেকেও ঘুষ নিলো মালয়েশিয়া পুলিশ!

মালয়েশিয়ায় বাংলাদেশি যাত্রীর কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগ উঠেছে দেশটির পুলিশের বিরুদ্ধে। এমন একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। বিমানবন্দরের কাছে ঘুষ দাবির ভাইরাল হওয়া ভিডিওটি এখন তদন্ত করছে পুলিশ।

দেশটির সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, গত বুধবার পুলিশের ঘুষ নেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওতে পরিচয় প্রকাশ না করে এক ট্যাক্সিচালক তামিল ভাষায় পুলিশের বিরুদ্ধে এই অভিযোগ করেন।

তিনি বলেন, বাংলাদেশি এক যাত্রীর কাছ থেকে ঘুষ নিয়েছে পুলিশ। ওই যাত্রী মালয়েশিয়ায় কয়েক মাস বেকার থাকার পরে দেশে ফিরে যেতে বিমানবন্দরে এসেছিলেন। শুক্রবার ফ্রি মালয়েশিয়া টুডে’র এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পরে বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে সেলাঙ্গর পুলিশ।

ট্যাক্সিচালক জানান, পুলিশ সদস্যরা কুয়ালালামপুর-সেলাঙ্গর সীমান্তে এক চেকপোস্টে তার গাড়ি থামায়। গাড়িতে থাকা ওই বাংলাদেশি যাত্রী তার সব নথিপত্র পুলিশকে দেখিয়েছিল। তার সব কাগজপত্র ঠিকঠাক গোছানো ছিল। তবুও পুলিশ তার কাছে ঘুষ দাবি করে।

সেলাঙ্গর পুলিশ জানিয়েছে, ‘আমরা এই বিষয়টি খুব গুরুত্বের সঙ্গে নিচ্ছি। আমরা কোনো ধরনের অন্যায়ের সঙ্গে আপস করব না। তিনি আমাদের সহকর্মী বা যে-ই হোক না কেন।’

ট্যাক্সিচালক জানান, তার গাড়িতে থাকা বাংলাদেশি যাত্রী মালয়েশিয়ায় কয়েক মাস ধরে বেকার অবস্থায় ছিলেন। ব্যাপক অর্থকষ্টে থাকা মানুষটির কাছ থেকে এভাবে ঘুষ নেওয়া ‘নির্মম’ বলে মন্তব্য করেন তিনি।

এ জাতীয় আরো সংবাদ

ফুজাইরাহে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে বাংলাদেশ ওমেন্স অ্যাসোসিয়েশন দুবাই

নূর নিউজ

কাতার তিন সংগঠনের বিজয় দিবস উদযাপন ও সংবর্ধনা

নূর নিউজ

কাতারে আল নূর কালচারাল সেন্টারের ‘বাংলা ভাষা সন্ধ্যা’ অনুষ্ঠিত

আলাউদ্দিন