আল্লামা নূর হোসাইন কাসেমীর দাফন সম্পন্ন

হেফাজতে ইসলামের মহাসচিব, বর্ষীয়ান আলেম আল্লামা নূর হোসাইন কাসেমীর দাফন সম্পন্ন হয়েছে। আজ সোমবার বেলা ১১টার দিকে রাজধানীর তুরাগ এলাকায় আল্লামা কাসেমীর প্রতিষ্ঠিত জামিয়া সুবহানিয়া মাহমুদনগর, ধউর, মাদ্রাসায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। আল্লামা নূর হোসাইন কাসেমীর প্রেস সচিব মুনীর আহমেদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, সকাল ৯টা ২০ মিনিটে হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমীর জানাজা সম্পন্ন হয়। এতে ইমামতি করেছেন তার ছোট ছেলে মুফতি জাবের কাসেমী। এদিকে জানাজা উপলক্ষে জাতীয় মসজিদ বায়তুল মোকাররম এলাকায় বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।

কাসেমীর জানাজায় অংশ নিতে অসংখ্য মানুষের ঢল নামে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসেছেন। ফলে ভোরেই লোকে-লোকারণ্য হয়ে যায় বায়তুল মোকাররম এলাকা।
উল্লেখ্য, গত ১ ডিসেম্বর শ্বাসকষ্ট হওয়ায় বর্ষীয়ান এ আলেমকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু গত বৃহস্পতিবার রাতে হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। গতকাল রোববার দুপুর সোয়া ১টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি তার স্ত্রী ও দুই ছেলেকে রেখে গেছেন।

এ জাতীয় আরো সংবাদ

আমরা একূল-ওকূল দুকূলই হারিয়েছি

নূর নিউজ

বিজয়ী জাতি হিসেবে আমরা বিশ্বে মর্যাদা পেয়েছি: প্রধানমন্ত্রী

নূর নিউজ

দাম বাড়ল লাফিয়ে, কাচা মরিচের কেজি এখন ২৪০ টাকা

নূর নিউজ