আল্লামা বাবুনগরীর নিকট একই পরিবারের ৩ ব্যক্তির ইসলাম গ্রহণ

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের একই পরিবারের তিন ব্যক্তি হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তারা বুধবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নোটারি পাবলিকের কার্যালয়ে উপস্থিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন।

এর আগে চট্টগ্রামের হাটহাজারী এলাকার আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলামের পরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জোনায়েদ বাবুনগরীর কাছে উপস্থিত হয়ে পবিত্র কালিমা পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন তাঁরা। এরা হচ্ছেন পাঁচগাছিয়া গ্রামের নাথ বাডির বিনোদ বিহারী নাথের মেয়ে খুকু রানী নাথ, তার ছেলে এসকে রনি দাস ও জনি চন্দ্র দাস।

ইসলাম ধর্ম গ্রহণের পর এসকে রনি দাস জানান, দীর্ঘদিন আমি ইসলাম ধর্মের বিভিন্ন গ্রন্থ পাঠ করে আমার মা-ও ভাইয়ের সাথে আলোচনা করে ইসলাম গ্রহণের সিদ্ধান্ত নেই। এরই আলোকে বুধবার চট্টগ্রামের নোটারি পাবলিকের কার্যালয়ে গিয়ে আমরা সাক্ষীদের সামনে ইসলাম ধর্ম গ্রহণের বিষয়টি নিয়ে দালিলিক কার্যক্রম শেষ করি।

ইসলাম ধর্ম গ্রহণ করার পর আমার মায়ের নাম খুকু রানী নাথের পরিবর্তে সালমা ইসলাম সারা, আমার নাম এসকে রনি দাসের পরিবর্তে তাজওয়ার ইসলাম সাকিফ, আমার ভাইয়ের নাম জনি চন্দ্র দাসের পরিবর্তে ওয়াহিদুল ইসলাম আয়ান রাখা হয়।

তিনি আরো জানান, এর আগে আমরা চট্টগ্রামের হাটহাজারী এলাকার আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলামের পরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরীর কাছে উপস্থিত হয়ে পবিত্র কালিমা পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করি।

স্থানীয় পাঁচগাছিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক জানান, একই পরিবারের তিন সদস্যের ইসলাম ধর্ম গ্রহণের বিষয়টি আমি শুনেছি এবং আমি তাদেরকে চিনি। তবে ওই পরিবার দীর্ঘদিন চট্টগ্রামে থাকায় এই মুহূর্তে আমার সঙ্গে তেমন কোন যোগাযোগ নেই।

এ জাতীয় আরো সংবাদ

ট্রান্সজেন্ডারের নামে বিকৃত কনটেন্ট সিলেবাসভুক্ত করে জারজের সংখ্যা বাড়ানোর প্রক্রিয়া শুরু হয়েছে

নূর নিউজ

পদ্মা সেতুর আদ্যোপান্ত

নূর নিউজ

জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না

নূর নিউজ