আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর সুস্থতা কামনায় বড়কাটারায় দু’আ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: দেশের শীর্ষ আলেমে দ্বীন, চট্টগ্রামের ঐতিহ্যবাহী জামিয়া আজিজুল উলুম বাবুনগর মাদরাসার মহা-পরিচালক আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী (দা.বা.)-এর সুস্থতা কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৬ জুলাই বৃহস্পতিবার বাদ যোহর ঢাকার জামিয়া হোসাইনিয়া আশরাফুল উলূম বড়কাটারায় মাদরাসা অফিস কক্ষে এ দু’আ অনুষ্ঠিত হয়। দু’আ পরিচালনা করেন জামিয়ার সদরে মুহতামীম মাওলানা আবুল হাসানাত আমিনী।

দু’আ পূর্বে হাসানাত আমিনী বলেন, আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী দা.বা. নিঃসন্দেহে একজন আল্লাহওয়ালা, খাঁটি ঈমানদার আলেমে দ্বীন। ইসলাম ও মুসলমান, দেশ এবং জাতির পক্ষে প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি সাহসী ভূমিকা পালন করে থাকেন। লোভ-লালসা, ব্যক্তি স্বার্থের উর্দ্ধে থেকে তিনি এখনো দ্বীনি খেদমত আঞ্জাম দিয়ে যাচ্ছেন। তাঁর অসুস্থতার সংবাদে আমরা উদ্বিগ্ন। আমরা মহান আল্লাহর দরবারে হযরতের আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনা করছি।

মাওলানা হাসানাত আমিনী মাদরাসার আসাতিযায়ে কেরাম ও ছাত্রদের প্রতিদিন বাদ আসর বড়কাটারা জামে মসজিদে আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী দা.বা.-এর সুস্থতা কামনায় বিভিন্ন খতম ও দু’আ জারি রাখার নির্দেশনা দেন।

দুআয় অংশ নেন বড়কাটারা মাদরাসার মুহতামীম মুফতী সাইফুল ইসলাম মাদানি, মুফতী আনিসুর রহমান, মুফতী মীর হেদায়েতুল্লাহ গাজী, মাওলানা আবুল খায়ের বিক্রমপুরী, মাওলানা ইলিয়াছ হোসাইন, মাওলানা তাসলিম আহমদ, মাওলানা সামিউল ইসলাম, মাওলানা আনসারুল হক ইমরান, মাওলানা সাঈদ আহমদ, ক্বারী ওয়াসেক বিল্লাহ, মাওলানা হেমায়েতুল্লাহসহ জামিয়ার অন্যান্য শিক্ষকবৃন্দ।

-নূর নিউজ/আ.হক

এ জাতীয় আরো সংবাদ

ইসলামী আন্দোলনের সমাবেশ থেকে নতুন কর্মসূচী ঘোষণা

নূর নিউজ

দেশি-বিদেশি সমর্থন আছে, কিন্তু ফয়সালা হবে রাস্তায়

নূর নিউজ

রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের পাশে থাকার প্রতিশ্রুতি তুরস্কের

নূর নিউজ