আল্লামা শফীর ইন্তেকালে আলনূর কালচারাল সেন্টারের গভীর শোক প্রকাশ

নূর নিউজ প্রতিবেদক: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও চট্টগ্রামের হাটহাজারী মাদরাসার সাবেক মহা-পরিচালক আল্লামা শাহ্ আহমদ শফীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন কাতারস্থ আলনূর কালচারাল সেন্টারের মহাপরিচালক প্রকৌশলী শোয়েব কাসেম ও নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর।

আজ শনিবার গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তারা বলেন, ‘আল্লামা শাহ আহমদ শফী রহ. আলেম-উলামা ও ধর্মপ্রাণ জনতার অবিসংবাদিত অভিভাবক ছিলেন। তিনি আমৃত্যু বাংলাদেশে ইসলামী শিক্ষার খেদমত ও প্রসার, বিদআত ও কুসংস্কার দূরিকরণ, কওমী মাদরাসা ও মুসলমানদের ধর্মীয় স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন দাবি-দাওয়া আদায়ের ব্যাপারে মুখ্য ভূমিকা পালন করেছেন।  কাতারসহ বিভিন্ন রাষ্ট্রে তিনি সফর করে প্রবাসীদেরকে ইসলাম ও দেশের স্বার্থে কাজ করার জন্য উদ্ধোদ্ধ করেছেন। তার কাছে শিক্ষা নেয়া অনেক ছাত্র দেশে-প্রবাসে ইসলামের কাজ করে যাচ্ছেন। দেশ, জাতি ও ইসলামের কল্যাণে বহুমুখী অবদানের জন্য যুগ যুগ ধরে মানুষ তাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

আল্লামা শাহ্ আহমদ শফীর ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। আমরা তার রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি কাতার প্রবাসীদের পক্ষ থেকে গভীর সমাবেদনা জানাচ্ছি। আল্লাহ পাক তাকে জান্নাতুল ফেরদাউস দান করুন।

উল্লেখ্য, হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ্ আহমদ শফী গতকাল ঢাকার আজগর আলী হাসপাতালে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

এ জাতীয় আরো সংবাদ

রেজা কিবরিয়া ও ভিপি নুরের নেতৃত্বে নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ

আনসারুল হক

ইউক্রেনে একদিনে ২৫০ রুশ সেনা নিহত

আনসারুল হক

সয়াবিনের দাম লিটারে ১৫ টাকা বাড়ানোর প্রস্তাব

নূর নিউজ