ইসলামই মানবতার মুক্তির একমাত্র ঠিকানা: মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, ইসলামই মানবতার মুক্তির একমাত্র ঠিকানা। ইসলাম ছাড়া বাকি সব মত ও পথে শান্তি নেই। বিগত স্বাধীনতার ৫১ বছরে তা বার বার প্রমাণিত হয়েছে। স্বাধীনতার ৫১ বছরে দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ান করা হয়েছে। বিভিন্ন সংস্থার জরিপে উঠে এসেছে দেশের শতকরা ৯৭জন মন্ত্রী-এমপি দুর্নীতিগ্রস্ত। স্বাধীনতার পর থেকে এদেশ কোন হুজুর শাসন করেননি। কাজেই এই দুর্নীতি করছে কয়েকটি দল। কাজেই কিয়ামত পর্যন্ত এক দলকে ক্ষমতাচ্যুত করে আরেক দলকে ক্ষমতায় বসালে কোন কাজ হবে না। যতদিন পর্যন্ত কুরআন-সুন্নাহর আলোকে দেশ শাসন করা না হবে।

 

 

ফরিদপুরের সালথা উপজেলার ইউসুফদিয়া হাসপাতাল মাঠে অনুষ্ঠিত বিশাল ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির আলোচনায় আল্লামা মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই হাফিজাহুল্লাহএসব কথা বলেন। সম্মেলনে জেলা ওলামায়ে কেরাম ও ইমামগণ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

 

মুফতী ফয়জুল করীম বলেন, সিলেবাস থেকে নবী-রাসূল, সাহাবায়ে কেরাম, ইসলামী মনীষীর জীবন চরিত কৌশলে বাদ দিয়ে হিন্দুদের দেব-দেবি, রামায়ণ ইত্যাদি কাহিনী অন্তর্ভূক্ত করা হয়েছে। তিনি বলেন, অন্যান্য ধর্মাবলম্বিদের জন্য ভিন্ন ভিন্ন শিক্ষা দেয়া হোক, তাতে আমাদের কোন আপত্তি নেই। কিন্তু ইসলামী মনীষীদের জীবন কাহিনী কেন বাদ দেয়া হয়েছে? ইসলামী শিক্ষা সংকোচনীতি কেন গ্রহন করা হয়েছে? এটা ইসলাম ও মুসলিম উম্মাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়।।

 

এ জাতীয় আরো সংবাদ

লোক দেখানো নোটিশ নয় স্বচ্ছ নির্বাচন আয়োজন ও ইভিএম নিয়ে সংশয় দূর করুন

নূর নিউজ

এবার ইজতেমায় থাকবে সাইবার নিরাপত্তা : স্বরাষ্ট্রমন্ত্রী

নূর নিউজ

সারা দেশে তিন দিন বিক্ষোভ ডেকেছে বিএনপি

নূর নিউজ