যুক্তরাষ্ট্রে বিশেষ সন্মাননায় ভূষিত বাংলাদেশি আলেম মুফতি মুহাম্মদ ইসমাঈল

যুক্তরাষ্ট্র প্রতিনিধি:

করোনা মহামারিতে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশে মানবসেবায় অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ সন্মাননা ক্রেষ্ট পেলেন আন-নূর হেল্পিং হ্যান্ড-এর চেয়ারম্যান ও আন-নূর কালচার সেন্টার, নিউইয়র্ক-এর প্রিন্সিপাল মুফতি মুহাম্মদ ইসমাঈল।

আজ মঙ্গলবার যুক্তরাষ্ট্রের বহুল জনপ্রিয় বাংলা পত্রিকা “ঠিকানা’র পক্ষ থেকে এ সম্মাননা প্রদান করা হয়। মুফতী মুহাম্মদ ইসমাঈল বাংলাদেশ সফরে থাকায় তার পক্ষে সম্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন প্রতিনিধি মাওলানা আবু তাহের।

ঠিকানা পত্রিকার পক্ষ থেকে প্রাপ্ত সন্মাননা ক্রেষ্ট

এ প্রসঙ্গে মুফতী মুহাম্মদ ইসমাঈল নূর নিউজকে বলেন, সন্মাননা বা স্বীকৃতির জন্য নয়, আল্লাহর সন্তুষ্টির জন্য মানুষের সেবা করে যাচ্ছি। আমি মনে করি, এটা মুরুব্বীদের দোয়া, মানুষের ভালবাসার ফসল। এই সম্মান আমার একার নয়, বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র প্রবাসী সকল আলেম, দাতা, আমার সাথে যারা কাজ করেছেন সবার।

ঠিকানা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে মানব দরদী এই আলেম  বলেন, ঠিকানা কর্তৃপক্ষকে আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। কারণ, প্রতিকী হলেও এই সম্মাননা আমাদের ইখলাসপূর্ণ কাজের মূল্যায়ন। এই সন্মাননা আমাদেরকে আগামী দিনে ব্যাপক উৎসাহ ও অনুপ্রেরণা যোগাবে।

উল্লেখ্য, মুফতী মুহাম্মদ ইসমাইল বাংলাদেশী একজন প্রবাসী আলেম, আন-নূর কালচারাল সেন্টার, নিউইয়র্ক-এর প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল। করোনা মহামারির শুরু থেকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটি ও বাংলাদেশে মানবসেবায় নিরলস কাজ করে যাচ্ছেন। তিনি বাংলাদেশের নোয়াখালী জেলার কৃতি সন্তান।

 

এ জাতীয় আরো সংবাদ

প্রথম মুসলিম মার্কিন রাষ্ট্রদূত হচ্ছেন রাশেদ হোসেন

আনসারুল হক

সৌদি আরবের জেদ্দায় মার্কিন কনস্যুলেটের সামনে গোলাগুলিতে প্রাণ হারালেন প্রবাসী

নূর নিউজ

ফের কারফিউর সময় বাড়ল কুয়েতে

আনসারুল হক