করোনা ভ্যাকসিন বিএনপিকে আগে দিতে চান তথ্যমন্ত্রী

নূর নিউজ: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি চাইলে তাদেরকে আগে করোনাভাইরাসের ভ্যাকসিন দেওয়া হবে। দরকার হলে এ বিষয়ে স্বাস্থ্যমন্ত্রীকে আমি অনুরোধ করতেও রাজি আছি।

বুধবার (২০ জানুয়ারি) তথ্য মন্ত্রণালয় সভাকক্ষে বাংলাদেশ সংবাদপত্র পরিষদ নেতাদের সঙ্গে বৈঠকের আগে ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, সরকার ভ্যাকসিন একটি নীতিমালার ভিত্তিতে প্রয়োগ করবে। যারা ফ্রন্টলাইন ফাইটার তারা নিশ্চয়ই প্রথমে ভ্যাকসিন পাবে। তবে বিএনপি যদি আগে ভ্যাকসিন নিতে চায় তাহলে আমি স্বাস্থ্যমন্ত্রীকে অনুরোধ করব, বিএনপিকে যেন আগে ভ্যাকসিন দেওয়া হয়।

ড. হাছান মাহমুদ আরো বলেন, বিএনপি গুজব রটিয়েছিল সঠিক সময়ে ভ্যাকসিন আসবে না। কিন্তু তা সঠিক সময়েও চলে এসেছে। বিনামূল্যেও ভ্যাকসিন আসছে। আসলে বিএনপি নিজেই হলো লুটপাটের দল। তাই সবকিছুই তারা লুটপাটের চোখে দেখে।

তথ্যমন্ত্রী বলেন, করোনা মহামারিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে যেভাবে মোকাবিলা করেছেন সেটি সর্বমহলে প্রশংসিত হয়েছে। বিশ্বসভায় এটি প্রশংসিত। এমনকি হেলথ অরগানাইজেশনে প্রশংসিত হয়েছে। ব্লুমবার্গের মতে করোনা মোকাবিলা করার ক্ষেত্রে বাংলাদেশের অবস্থান উপমহাদেশে সবার ওপরে। পুরো পৃথিবীতে বাংলাদেশের অবস্থান ২০তম।

এ জাতীয় আরো সংবাদ

চুরির ভাগ না পেয়ে ৯৯৯-এ কল, ফেঁসে গেলো পুরোচক্র

আনসারুল হক

জ্বালানি সহযোগিতা বাড়াতে সৌদির সঙ্গে টাস্কফোর্স গঠন করছে বাংলাদেশ

নূর নিউজ

আফগানিস্তানে পশ্চিমা মূল্যবোধ চাপিয়ে দেয়া নীতির কড়া সমালোচনায় পুতিন

নূর নিউজ