কাতারস্থ আল নূর কালচারাল সেন্টারের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

কাতার প্রতিনিধি: আড্ডা, জ্ঞানের আসর ও মুনাজাত, প্রীতিভোজ, বাংলাদেশী পিঠাপুলি ও মিষ্টান্ন পরিবেশন এবং বৈকালিক চা চক্র ও নানাবিধ শিশুতোষ আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে আল নূর কালচারাল সেন্টারের বার্ষিক বনভোজন-২০২১।

২৯ জানুয়ারি কাতারস্থ মহিলা বিভাগের তত্ত্বাবধানে আলখোর সিটির আল পারকিয়্যাহ ফ্যামিলি সমুদ্র সৈকতে আয়োজিত এ বনভোজনে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে কমিউনিটি কাতারের সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন, ঢাকা সমিতির সেক্রেটারী হাজী বশর সরকার,জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক লোকমান আহমদ ও বিশিষ্ট চিকিৎসক ডা. জামশেদ আহমদ।

অংশ নেন আল নূর কালচারাল সেন্টারের নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর, সাংস্কৃতিক পরিচালক প্রকৌশলী আবু রাইহান, প্রকাশনা পরিচালক অধ্যাপক আমিনুল হক, গণসংযোগ বিভাগের সহকারী পরিচালক নূরুর রহমান মুস্তাকিম ও অর্থ সম্পাদক সালেহ নূর।

বনভোজনে পুরুষ কর্ণারের দায়িত্বে ছিলেন আল নূর সেন্টারের সাংস্কৃতিক সহকারী মাওলানা জসিমউদ্দিন মাশরুফ, নির্বাহী সদস্য নূরে আলম জাহাঙ্গীর, মাওলানা মাহমুদুল হক নদবী ও মুহাম্মদ শের আলম। মহিলা কর্ণারের তত্ত্বাবধানে ছিলেন আল নূর সেন্টারের মহিলা বিভাগের পরিচালক আলেমা মাহমূদা নূরুল আমিন, সহকারী পরিচালক আলেমা সারা মাহমুদ, সহযোগী পরিচালক লুৎফুন নাহার ইউসুফ, গণসংযোগ সহকারী হেনা পারভীন ও ডা. আয়েশা জামশেদ।

অনুষ্ঠানে মাওলানা ইউসুফ নূর বলেন, ইসলাম পরিপূর্ণ জীবন বিধান ও সামাজিক ধর্ম। আর সামাজিক সম্প্রীতি ও সদস্যদের পারস্পরিক সম্পর্ক উন্নয়নে বনভোজনের ভূমিকা অপরিসীম। বিশেষ করে নতুন প্রজন্মের মোবাইল আসক্তি দূর করার জন্য নির্মল বিনোদন ও ক্রীড়া আয়োজনের বিকল্প নেই।

বশর সরকার বলেন, একটি আদর্শ সমাজ গঠনের জন্য আলেম ও আধুনিক শিক্ষিতদের যৌথ অংশগ্রহণ জরুরী। আর উভয় গ্রুপের মাঝে সেতুবন্ধন রচনায় আল নূর কালচারাল সেন্টার কাতার এক অনন্য উদাহরণ।

 

এ জাতীয় আরো সংবাদ

মসজিদের ইমামসহ নিউইয়র্কের ‘ওজন পার্ক’ এলাকায় এ পর্যন্ত ৮ বাংলাদেশি খুন

নূর নিউজ

রোমে প্রবাসী বাংলাদেশি নারীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

নূর নিউজ

ওমানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

নূর নিউজ