কাতারে আল রাবি কার ওয়াশ এর শুভ উদ্বোধন

আমিনুল হক কাজল,কাতার প্রতিনিধি:

করোনা মহামারি দীর্ঘ দিনের সংকট কাটিয়ে নতুনভাবে ব্যবসা সম্প্রসারণের মাধ্যমে ঘুরে দাঁড়ানোর নানামুখী উদ্যোগ নিচ্ছে প্রবাসী বাংলাদেশীরা। এরই ধারাবাহিকতায় ব্যাপক আনন্দ-উৎসবের মধ্যে দিয়ে রাজধানী দোহার ক্যাপিটাল পুলিশ স্টেশনের পাশে এম.পি ট্রেডার্স সংলগ্ন আল রাবি কার ওয়াশ এর শুভ উদ্বোধন করা হয়। ফিতা কেটে এর উদ্বোধন করেন কাতারি স্পন্সর শেখ ফাহাদ আল আবদুল রহমান ও চার তরুণ উদ্যোক্তা আলাউদ্দিন ভূঁইয়া, নাবিউল হোসেন বাদশা, শরিফ আহমেদ ও মো: রিদওয়ানুল হক। এসময় বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি ও এশিয়ার বিভিন্ন দেশের প্রবাসীরা উপস্থিতি ছিলেন।

প্রতিষ্ঠানের শুভকামনা করে বক্তব্য রাখেন, বাংলাদেশ স্কুল ও কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ একেএম আমিনুল হক ও বিশিষ্ট ব্যবসায়ী বেলায়েত হোসেন আরজু। প্রতিষ্ঠানের সার্বিক উন্নিতি, প্রবাসী ও দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা নূরে আলম জাহাঙ্গীর।

আল রাবি কার ওয়াশ সেন্টারের দুটি শাখা রয়েছে। এর একটি কার ওয়াশ ও অন্যটি গাড়ির ইলেক্ট্রো-মেকালিক্যাল শাখা। উভয় শাখায় ১৩জন কর্মচারি দিয়ে যাত্রা শুরু হয়েছে প্রতিষ্ঠানটি। তবে অচিরেই অধিক বাংলাদেশী শ্রমিক নিয়োগের আশা করছে উদ্যোক্তারা।
কাতারি স্পন্সর উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানান ও প্রতিষ্ঠানের শুভকামনা করেন। উদ্যোক্তারা তাদের সহযোগিতা করার জন্য প্রবাসীদের আহবান জানান। প্রবাসী বাংলাদেশীদের বিশেষ মূল্যছাড়ের ঘোষণা দিয়েছেন তারা। তারা আশা করছেন প্রবাসীরা এ সুযোগ নিয়ে নিজেরাও লাভবান হবেন এবং তাদের ব্যবসাও সম্প্রসারণ ঘটবে।

এ জাতীয় আরো সংবাদ

বাংলাদেশের উন্নয়নের প্রশংসায় মালদ্বীপের প্রধান বিচারপতি

নূর নিউজ

প্রবাসী আয়ে বাংলাদেশের স্থান এখন সপ্তম

নূর নিউজ

কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত

আলাউদ্দিন