কাতারে বিশেষ সম্মাননায় ভূষিত মাওলানা ইউসুফ নূরকে আল নূর কালচারাল সেন্টার বাংলাদেশের অভিনন্দন

নূর নিউজ: কাতার ধর্মমন্ত্রণালয়ের দাওয়া প্রতিষ্ঠান কাতার ইসলামিক কালচারাল সেন্টারের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার ও বিশেষ সম্মাননাপত্র লাভ করায় আল নূর কালচারাল সেন্টার কাতারের নির্বাহী পরিচালক, বাংলাদেশী আলেম মাওলানা ইউসুফ নূরকে অভিনন্দন জানিয়েছেন আল নূর কালচারাল সেন্টার বাংলাদেশ শাখার নেতৃবৃন্দ। আজ এক বিবৃতিতে সেন্টারের বাংলাদেশ শাখার প্রধান উপদেষ্টা মাওলানা উবায়দুর রহমান নদভী, নির্বাহী পরিচালক মুফতী সালমান আহমদ, শিক্ষা বিভাগ পরিচালক ড. সিদ্দিকুর রহমান, জেনারেল শিক্ষা পরিচালক মাওলানা আবু নোমান আল মাদানি, আরবী শিক্ষা পরিচালক মাওলানা সাইফুল ইসলাম মা’আরেফী, সমাজ কল্যাণ বিভাগ পরিচালক মাওলানা ইসহাক আহমদ, প্রচার সম্পাদক মাওলানা আনসারুল হক ইমরান অভিনন্দন জানান।

বিবৃতিতে তারা বলেন, কাতার প্রবাসী বাংলাদেশী আলেম মাওলানা ইউসুফ নূর তিনি দীর্ঘ ২৪ বছর কাতার ধর্মমন্ত্রনালয়ে সুনামের সাথে ইমাম ও খতিবের দায়িত্ব পালন করছেন। তিনি দীর্ঘ ১৮ বছর কাতার ইসলামিক কালচারাল সেন্টারে দায়ী, ওয়ায়েজ ও আরবী ভাষা প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালোন করছেন। দাওয়াতি কাজে আরব আমিরাত ও আমেরিকাসহ বিভিন্ন দেশে সফর করেছেন। লেখালেখির জগতেও রয়েছে তার দীর্ঘ পদচারণা। সম্প্রতি কাতার ইসলামিক কালচারাল সেন্টার কর্তৃক উপহার ও সম্মাননা লাভ করায় আমরা মাওলানা ইউসুফ নূরকে অভিনন্দন জানাচ্ছি।

বিবৃতিতে তারা আরো বলেন, আমরা মনে করি, কাতার ইসলামিক কালচারাল সেন্টার উপহার ও সম্মাননা দিয়ে শুধু একজন প্রবাসী বাংলাদেশী আলেমকেই সম্মানিত করেনি। সম্মানিত করেছে বাংলাদেশকে, বাংলাদেশের আলেম সমাজকে। এতে বাংলাদেশী আলেমরা আরো উৎসাহিত ও অনুপ্রাণিত হবে। সম্মাননা লাভকারী মাওলানা ইউসুফ নূরের প্রতি আমাদের শুভ কামনা রইল।

দোয়া করি, আল্লাহ তায়ালা তাকে  দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণে আরো ব্যাপক খেদমত আঞ্জাম দেয়ার তাওফিক দান করুন। আমীন।

 

 

এ জাতীয় আরো সংবাদ

কাতারে আল নূর কালচারাল সেন্টারের উদ্যোগে তাফসিরুল কুরআন মাহফিল

নূর নিউজ

জর্ডানে অবৈধ বাংলাদেশিদের বৈধ হওয়ার সুযোগ

নূর নিউজ

কানাডার নির্বাচনে প্রার্থী বিএনপি’র সাবেক এমপি

নূর নিউজ