চাঁদপুরের কৃতি সন্তান বাবু সুজিত রায় নন্দীকে চাঁদপুর সমিতির সংবর্ধনা

আমিনুল হক কাজল, কাতার

কাতারের রাজধানীর অদূরে সেহেলিয়া সবজি মার্কেটের আল ওলামা রেস্টুরেন্টের হলরুমে চাঁদপুরের কৃতিসন্তান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাংসদ বাবু সুজিত রায় নন্দীকে কাতারস্থ চাঁদপুর প্রবাসীদের প্রাণের সংগঠন চাঁদপুর সমিতি পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধিত অতিথি হোটেলে এসে পৌঁছলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান চাঁদপুর সমিতির নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ মানিক রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ তসলিম শেখ।

মোহাম্মদ মাসুদ শেখ ও মোঃ ওমর ফারুকের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর সমিতির যুগ্ম-সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ই.এম. আকাশ ।

অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁদপুর সমিতির উপদেষ্টা মোহাম্মদ ইসমাইল মিয়া, মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, সফিকুল ইসলাম তালুকদার বাবু, প্রকৌশলী আবু রায়হান ও মোল্লা মোহাম্মদ রাজীব রাজ।

বক্তারা সংবর্ধিত অতিথিকে কাতার আগমনের জন্য আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তাঁরা তাঁর কর্মময় জীবনের নানা দিক তুলে ধরেন। সাবেক সাংসদ হিসেবে সুজিত রায় নন্দী চাঁদপুরের উন্নয়নের যে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন বক্তারা তা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন।

এ জাতীয় আরো সংবাদ

রেমিট্যান্স অ্যাওয়ার্ড’ দেবে দুবাই কনস্যুলেট

নূর নিউজ

অভিবাসী পাঠানোয় বিশ্বে বাংলাদেশ ষষ্ঠ, রেমিট্যান্স গ্রহণে অষ্টম

নূর নিউজ

যুক্তরাষ্ট্রে প্রচণ্ড গরমে বিপর্যস্ত জনজীবন

নূর নিউজ