কাদিয়ানীদের সালানা জলসা বন্ধে সরকারকে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে

আজ (১২ ফেব্রুয়ারী) সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সম্মেলিত খতমে নবুওয়ত সংরক্ষণ পরিষদ বাংলাদেশ এর আহ্বায়ক আল্লামা আব্দুল হামীদ পীর সাহেব মধুপুর ও সদস্য সচিব মাওলানা মুহিউদ্দিন রাব্বানী বলেন, আগামী ২৩, ২৪ ও ২৫ তারিখে পঞ্চগড়ে কাদিয়ানী সম্প্রদায়ের তথাকথিত যেই সালানা জলসা হতে যাচ্ছে তা বন্ধে সরকারকে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে।

তারা বলেন, নবীজী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম থেকে যে সমস্ত বিষয় অকাট্যভাবে যুগ-পরম্পরায় প্রমাণিত ও প্রতিষ্ঠিত তেমন একটি বিষয় হলো আক্বিদায়ে খতমে নবুওত। কিন্তু মিথ্যা নবী দাবিদার গোলাম আহমদ কাদিয়ানির অনুসারীরা তা বিশ্বাস করে না। তাই তারা স্পষ্ট কাফের। তারা এদেশে মুসলমানদের পরিচয় ও পরিভাষা ব্যবহার করে সাধারণ মুসলমানদের ঈমান হরণ করার অপপ্রয়াস চালাচ্ছে। এরই ধারাবাহিকতায় তারা পঞ্চগড়ে সালানা জলসার নামে মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

নেতৃদ্বয় আরো বলেন, তারা কোনো মিথ্যা ছলচাতুরীর মাধ্যমে কিংবা কোনো অপশক্তির আশ্রয় প্রশ্রয়ে এই সালানা জলসা করলে তা এদেশের নবী প্রেমিক তৌহিদী জনতা যে কোনো মূল্যে প্রতিহত করবে। তাই অবিলম্বে তাদের তথাকথিত সালানা জলসা বন্ধ করে তাদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার জন্য আমরা সরকারের নিকট জোর দাবি জানাচ্ছি।

এ জাতীয় আরো সংবাদ

সংসদ সদস্য আনোয়ারুল আজিমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

নূর নিউজ

দেশে প্রথমবার পরীক্ষামূলকভাবে চলল মেট্রোরেল

আনসারুল হক

২২ সেপ্টেম্বর ঢাকায় মহাসমাবেশ করবে জমিয়ত

নূর নিউজ