জর্জিয়ায় করোনা পরবর্তী জটিলতায় প্রবাসী বাংলাদেশির মৃত্যু

নূর নিউজ: করোনা পরবর্তী জটিলতায় আনোয়ার মোর্শেদ চাকলাদার ওরফে বাবুল (৫২) নামের জর্জিয়াপ্রবাসী এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। ৫ ফেব্রুয়ারি পার্শ্ববর্তী অঙ্গরাজ্য টেনেসির একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

মরহুম আনোয়ার মোর্শেদ জর্জিয়া অঙ্গরাজ্যের নরক্রস সিটির বাসিন্দা হলেও সম্প্রতি ব্যবসা সংক্রান্ত কাজে টেনেসি অঙ্গরাজ্যের মরিসটাউন সিটিতে পরিবার নিয়ে বাস করতেন। ছয় মাস আগে সেখানেই তিনি করোনায় সংক্রমিত হয়েছিলেন। করোনা থেকে সেরে উঠলেও শারীরিক দুর্বলতাসহ নানা জটিলতায় ভুগছিলেন তিনি।

পরিবারের অভিযোগ, করোনায় সংক্রমিত হওয়ার পর আনোয়ার মোর্শেদকে ত্রুটিপূর্ণ ভেন্টিলেশনে রাখা হয়েছিল। ৩ ফেব্রুয়ারি ভেন্টিলেশন দেওয়ার জায়গা দিয়ে তাঁর রক্তক্ষরণ হরে সঙ্গে সঙ্গে স্থানীয় ইউনিভার্সিটি অব টেনেসি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক অবস্থার কোনো উন্নতি না হলে পরে হেলিকপ্টারে রাজ্যের চ্যাটানুগা সিটির পার্কসাইড মেডিকেল সেন্টার নিয়ে যাওয়া হয়। ৫ ফেব্রুয়ারি সেখানেই তিনি মৃত্যুবরণ করেন।

বাংলাদেশের জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার বাসিন্দা আনোয়ার মোর্শেদ মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে, ৬ ফেব্রুয়ারি মরহুম আনোয়ার মোর্শেদের লাশ জর্জিয়ার আত্তাকোয়া মসজিদে জানাজা শেষে নিউটন কাউন্টির কভিনটন শহরের মুসলিম কবরস্থানে দাফন করা হয়।

তথ্য সূত্র: হলিউড বাংলা

এ জাতীয় আরো সংবাদ

রাশিয়ার ১২০ ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

নূর নিউজ

যুক্তরাষ্ট্রে মহামারি আকার নিয়েছে মাদক সেবন, এক বছরে লক্ষাধিক মৃত্যু

নূর নিউজ

যুক্তরাজ্যে বাড়বে গরীবের সংখ্যা

নূর নিউজ