জুমার নামায পড়ে ফেরার পথে দেয়াল ধসে প্রাণ হারালেন ২ মুসল্লি

মসজিদ থেকে নামাজ পড়ে আসার সময় একটি বাউন্ডারি দেয়াল ধসে পড়ে এক বৃদ্ধসহ দুই মুসল্লি ইন্তিকাল করেছেন। নিহতরা হলেন– শহীদুল্লাহ্ (৭০) ও আল আমিন।

শুক্রবার (২৯ জানুয়ারি) দুপুর ২টার দিকে চট্টগ্রামের ডবলমুরিং থানাধীন আগ্রাবাদের ডেবার পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে যাওয়া ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক নিউটন দাশ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিউটন দাশ বলেন, ‘ডেবার পাড় রেলওয়ে জামে মসজিদের পাশের একটি সীমানা দেয়াল ধসে এই ঘটনা ঘটে। ধসে পড়া দেয়ালের আঘাতে শহীদুল্লাহ ঘটনাস্থলে মারা যান। অন্যজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে সেখানে মারা যান।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘সীমানা দেয়ালের পাশে বালু রাখা হয়েছিল। স্কেভেটর দিয়ে সেগুলো পরিষ্কার করার সময় দুর্ঘটনা ঘটে। তাই প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, স্কেভেটরের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটতে পারে।’

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘আগ্রাবাদ ডেবার পাড়ে দেয়াল ধসের ঘটনায় আহত চার জনের মধ্যে দুই জনকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার পর শহীদুল্লাহ নামে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আল আমিন নামে আরও একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অপর দুই জনকে হাসপাতালের অর্থোপেডিক্স ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।’

এ জাতীয় আরো সংবাদ

১৫ নভেম্বর থেকে সারা দেশে শীতের আমেজ শুরু

নূর নিউজ

আমেনা ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র নারীকে সেলাই মেশিন প্রদান

আনসারুল হক

রাঙ্গামাটিতে নির্মাণাধীন সেতু ভেঙে শ্রমিকের মৃত্যু, আহত ২০

নূর নিউজ