জ্যৈষ্ঠ সাংবাদিক আব্দুস শহীদের ইন্তেকালে আলনূর কালচারাল সেন্টারের শোক

নিজস্ব প্রতিবেদক: আলনূর কালচারাল সেন্টার বাংলাদেশের উপদেষ্টা, জ্যৈষ্ঠ সাংবাদিক ও এনটিভির যুগ্ম বার্তা সম্পাদক আব্দুস শহীদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন আলনূর কালচারাল সেন্টার, কাতারের মহাপরিচালক প্রকৌশলী শোয়েব কাসেম, নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর এবং আলনূর সেন্টার বাংলাদেশ শাখার প্রচার সম্পাদক মাওলানা আনসারুল হক ইমরান। শোকবার্তায় তারা বলেন, এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক আবদুস শহিদ সৎ, সাহসী এবং বিনয়ী সাংবাদিক ছিলেন। দীর্ঘ কর্মজীবনে সাংবাদিকতাকেই ধ্যান-জ্ঞান মনে করতেন তিনি। তার ইন্তেকালের সংবাদটি আমাদের জন্য খুবই বেদনার। তিনি সর্বপ্রথম আলনূর সেন্টার বাংলাদেশ শাখার টিভি নিউজ প্রচার করেছিলেন। শিক্ষানুরাগী ও সমাজহিতৈষী আব্দুস শহীদ সাহেব নিজ জেলা লক্ষীপুরে একটি এতিমখানা প্রতিষ্ঠা করেছিলেন এবং এর জমিদাতাও ছিলেন তিনি।

তার ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আল্লাহ তায়ালা তাকে জান্নাতবাসী করুন। আমিন।

উল্লেখ্য, এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক আব্দুস শহীদ করোনাসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে আজ রোববার বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ইন্তেকাল করেন।

 

এ জাতীয় আরো সংবাদ

প্রস্তুত শোলাকিয়া ঈদগাহ, মানতে হবে যেসব নিয়ম

নূর নিউজ

পুরনো নেতৃত্বে ফিরেছে হেফাজত, নেতারা বলছেন আগের জৌলুস ফিরে পাবে

নূর নিউজ

এবারের ঈদযাত্রায় প্রাণ গেল ৩২৩ জনের

আনসারুল হক