ঢাকায় ইমরান খানের কুশপুতুল দাহ করেছে হিন্দু পরিষদ

নূর নিউজ: পাকিস্তানে সংখ্যালঘু হিন্দু নির্যাতন, জোরপূর্বক ধর্মান্তরিত করা, মন্দিরে অগ্নিসংযোগ ও প্রতিমা ভাঙচুরের অভিযোগের ভিত্তিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ হিন্দু পরিষদ।

শুক্রবার (৮ জানুয়ারি) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এ কর্মসুচি পালোন করা হয়। এসময় হিন্দু সম্প্রদায়ের নেতারা জাতিসংঘসহ বিভিন্ন আর্ন্তজাতিক সংস্থা ও দাতা দেশগুলোকে পাকিস্তানকে সহায়তা বন্ধের আহ্বান জানান।

বাংলাদেশ সরকারকে পাকিস্তানের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার আহ্বান জানিয়ে সংগঠনের নেতারা দাবি করেন, পাকিস্তান সরকারের নির্যাতনের ফলে দেশটিতে ক্রমাগতভাবে হিন্দুদের সংখ্যা ২৩ শতাংশ থেকে ১ শতাংশে নেমে এসেছে।

সমাবেশ থেকে হিন্দু সংখ্যালঘুদের ওপর নির্যাতনের বিষয়ে পাকিস্তান সরকারের নীরব ভূমিকা ও গোপনে ইন্ধনের জন্য দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের সমালোচনা করেন হিন্দু নেতারা। পরে পাকিস্তান দূতাবাস ঘেরাওয়ের জন্য প্রেসক্লাব থেকে পাকিস্তান দূতাবাসের উদ্দেশে যাত্রা শুরু করলে পুলিশ শাহবাগে তাদের গতিরোধ করে। পরে সেখানেই ইমরান খানের কুশপুতুল দাহ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ করে বাংলাদেশ হিন্দু পরিষদ।

এ জাতীয় আরো সংবাদ

নিউইয়র্কে বন্দুকধারীর গুলিতে বাংলাদেশি মোদাসসার নিহত

নূর নিউজ

হেদয়াত কামনা করে মাওলানা ইবরাহিম দেওলার আখেরি মুনাজাতে শেষ হলো রায়বেন্ড ইজতেমা

নূর নিউজ

বাগদাদে ফের গোয়েন্দা কর্মকর্তা হত্যা

আনসারুল হক