দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠায় ইসলামী সমাজের বিকল্প নেই: ইসলামী আন্দোলন বাংলাদেশ

নূর নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেছেন, দেশে দুর্নীতি, দু:শাসন ও ধর্ষণ মারাত্মক আকার ধারণ করেছে। দেশের সম্পদ লুটপাট হয়ে বিদেশে পাচার হয়ে যাচ্ছে। দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠায় ইসলামী সমাজের বিকল্প নেই।

রোববার (১০ জানুয়ারি) বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনাকালে তিনি এসব কথা বলেন। এ সময় দলের যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, কেন্দ্রীয় শিক্ষা ও সংষ্কৃতি সম্পাদক মাওলানা নেছার উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

গাজী আতাউর রহমান আরো বলেন, ঢাক দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক ও বর্তমান মেয়রের বক্তব্যে সরকারের দুর্নীতির সামগ্রিক চিত্র ফুটে উঠছে। নকশার অনুমোদন না থাকায় গুলিস্তানের ফুলবাড়িয়া সুপার মার্কেট-২-এর ৯ শতাধিক দোকান উচ্ছেদকে কেন্দ্র করে বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপস ও সাবেক মেয়র সাঈদ খোকন একে অপরের বিরুদ্ধে বক্তব্য দিয়ে যাচ্ছেন। এতে সরকার দলীয় নেতা ও কর্মকর্তাদের দুর্নীতির চিত্র ফুটে উঠছে।

অপরদিকে একটি ইংলিশ মিডিয়াম স্কুলের ছাত্রীকে ধর্ষণ করে নির্মমভাবে হত্যার মধ্য দিয়ে মানুষের নৈতিক চরিত্রের বিপর্যয় প্রকাশ পেয়েছে। সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে সরকার দলীয় ছাত্র সংগঠন ছাত্রলীগ নেতার ধর্ষণের মধ্য দিয়ে সারাদেশে ধর্ষণ মহামারি আকার ধারণে করেছে।

মাওলানা গাজী আতাউর রহমান বলেন, চারিত্রিক অধ:পতন এবং দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠায় ইসলামী সমাজের বিকল্প নেই। তিনি সকলকে ইসলামের সুমহান আদর্শে ফিরে আসার আহ্বান জানান।

এ জাতীয় আরো সংবাদ

এখন কেউ আমাদের মিসকিন বলতে পারবে না : অর্থমন্ত্রী

আলাউদ্দিন

উৎপাদনশীলতা বাড়াতে পরিকল্পনা গ্রহণ করতে হবে: প্রধানমন্ত্রী

নূর নিউজ

ভোক্তাপর্যায়ে বাড়ল এলপিজির দাম

নূর নিউজ