দেওবন্দের মুহতামিম অসুস্থ: দোয়ার আবেদন

দারুল উলূম দেওবন্দের মুহতামিম ও শায়খুল হাদিস আল্লামা মুফতি আবুল কাসেম নোমানি অসুস্থ হয়ে ভারতের মিরাট হাসপাতালে ভর্তি হয়েছেন।

আজ সোমবার এ তথ্য নিশ্চিত করেন আল্লামা আবুল কাসেম নোমানির খলিফা উত্তরার মাওলানা রুহুল আমিন।

তিনি জানান, ইসলামী সম্মেলন সংস্থা বাংলাদেশের তত্ত্বাবধানে চট্টগ্রামের জমিয়তুল ফালাহ ময়দানে অনুষ্ঠিত ৩৬ তম আন্তর্জাতিক ইসলামী মহা সম্মেলনে যোগ দিতে বাংলাদেশে এসেছিলেন দারুল উলুম দেওবন্দের মুহতামিম ও শাইখুল হাদিস মুফতি আবুল কাসেম নোমানি। দেশের কয়েকটি মাহফিলে যোগদান করে গত শনিবার বিকেলে তিনি বাংলাদেশ ত্যাগ করেন। বাংলাদেশে ত্যাগ করেই তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে মিরাটের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার দ্রুত শেফার জন্য বিশ্বের মুসলিমদের কাছে দোয়া চেয়েছে দারুল উলুম দেওবন্দ।

এর আগে ৩ দিনের সংক্ষিপ্ত বাংলাদেশ সফরে বাংলাদেশে এসেছেন দারুল উলুম দেওবন্দের মুহতামিম মুফতি আবুল কাসেম নোমানি। তিনি চট্টগ্রামের জমিয়তুল ফালাহ ময়দানে অনুষ্ঠিত ৩৬ তম আন্তর্জাতিক ইসলামী মহা সম্মেলনে অংশগ্রহন করেন। এছাড়াও তিনি ঢাকার উত্তরা, টঙ্গী, বসিলাসহ বিভিন্ন জায়গায় ইসলামী সম্মেলনে যোগ দেন।

আল্লামা নুর হুসাইন কাসেমি রহ. এর মাকবারা ও জামিয়া সাবহানিয়া জিয়ারত করেন। মুফতি রফি উসমানির ইন্তিকাল করায় তার সফর সংক্ষিপ্ত করতে হয়। বাংলাদেশের আলেমদের সাথে মতবিনিময় করার কথা থাকলেও সম্ভব হয়নি।

এ জাতীয় আরো সংবাদ

এবার যুক্তরাষ্ট্রকে হুমকি দিল রাশিয়া

নূর নিউজ

পশ্চিমের সাথে কূটনৈতিক সম্পর্ক রাখার প্রয়োজন মস্কোর নেই

নূর নিউজ

দীর্ঘ ১১ মাস পর ফের চালু হলো দারুল উলুম দেওবন্দের শিক্ষা কার্যক্রম

আলাউদ্দিন