দ্বিতীয় দফায়ও করোনা পজিটিভ, ভালো আছেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দ্বিতীয়বারের করোনা পরীক্ষার রিপোর্টও পজিটিভ এসেছে। তবে করোনাভাইরাসে আক্রান্ত হলেও তার শারীরিক অবস্থা ভালো আছে এবং ফুসফুসের কোনো জটিলতা দেখা দেয়নি বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শনিবার দিবাগত রাত ১টার দিকে এসব তথ্য জানান বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক দলের প্রধান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী।

খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে সাংবাদিকদের ব্রিফ করতে গিয়ে তিনি বলেন, উনার (খালেদা জিয়া) সবগুলো পরীক্ষার রিপোর্ট ভালো এসেছে। করোনায় আক্রান্ত হওয়ার পর দ্বিতীয় সপ্তাহে সাধারণত যেসব জটিলতা দেখা দেয়, উনার সেগুলো দেখা যায়নি, তিনি সেগুলো কাটিয়ে উঠেছেন।

ডা. এফ এম সিদ্দিকী আরো বলেন, ম্যাডামের (খালেদা জিয়া) অবস্থা ভালো আছে, উনার ফুসফুসেরও কোনো জটিলতা নেই। আগামী ৫-৬ দিন পর তৃতীয় দফা টেস্টে উনার রিপোর্ট নেগেটিভ আসবে বলে আশা করছি। অর্থাৎ উনি করোনামুক্ত হবেন।

এদিকে, খালেদা জিয়ার চিকিৎসক দলের আরেক সদস্য ডা. জাহিদ বলেন, খালেদা জিয়া ছাড়াও উনার বাসার আরো ৩ জনের দ্বিতীয় টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। তবে বাকি ৫ জন করোনামুক্ত হয়েছেন।

প্রসঙ্গত, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করোনা শনাক্ত হয় গত ১১ এপ্রিল। একই সঙ্গে তার গুলশানের বাসভবন ‘ফিরোজায়’ আরো ৮ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে তার গৃহপরিচারিকা ফাতেমাও ছিলেন। তাদের মধ্যে ৫ জন ভাইসরাসটির সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন। খালেদা জিয়া ও বাকি ৩ জনের চিকিৎসা চলছে।

এ জাতীয় আরো সংবাদ

বাড়ছে আত্মহত্যার প্রবণতা; কী ভাবছেন বিশিষ্টজনেরা

নূর নিউজ

লঞ্চ মালিকসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা

নূর নিউজ

ভয় দেখিয়ে হেফাজতকে দমিয়ে রাখা যাবে না : মাওলানা মামুনুল হক

আলাউদ্দিন