পাকিস্তানের মাওলানা ফজলুর রহমানের সাথে সাক্ষাৎ করলেন জমিয়ত নেতা মহিউদ্দিন ইকরাম

নূর নিউজ: জমিয়তে উলামায়ে ইসলাম পাকিস্তানের সভাপতি ও পিডিএফ এর প্রধান মাওলানা ফজলুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব শায়খুল হাদিস মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম।

সম্প্রতি মাওলানা ফজলুর রহমানের বাসভবনে জমিয়তের সাংগঠনিক বিষয়ে দুজনের মাঝে দীর্ঘ সময় আলোচনা হয়। মাওলানা মহিউদ্দিন ইকরাম মাওলানা ফজলুর রহমানকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালে তিনি দাওয়াত গ্রহণ করেন। এ সময় মাওলানা ফজলুর রহমান জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি সাবেক মন্ত্রী মুফতী মুহাম্মদ ওয়াক্কাসের সাথে ফোনে কথা বলেন এবং তাঁর শারীরিক খোঁজখবর নেন।

উল্লেখ্য, পাকিস্তান জমিয়ত প্রধান মাওলানা ফজলুর রহমানের আব্বা মুফতী মাহমুদ রহ. ছিলেন পাকিস্তান সীমান্ত প্রদেশের মুখ্যমন্ত্রী। তিনি বাংলাদেশের স্বাধীনতার জন্য বিশেষ ভূমিকা পালন করেছিলেন। রাজধানী ঢাকার মতিঝিলের হোটেল পূর্বাণীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে ১৯৭০ নির্বাচনের পর সরকার গঠনের বিষয়ে গুরুত্বপূর্ণ বৈঠক করেছিলেন তিনি।

সে বৈঠকে উপস্থিত ছিলেন মুজাহিদে মিল্লাত মাওলানা শামসুদ্দিন কাসেমী রহ.ও জমিয়তনেতা ক্বারী আব্দুল খালেক আস‌আদী সহ বাংলাদেশের কয়েকজন শীর্ষ আলেম।

এ জাতীয় আরো সংবাদ

কুয়েতে আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি হাফেজ আবু রাহাত

নূর নিউজ

জামায়াতসহ সাম্প্রদায়িক অপশক্তির সঙ্গে বিএনপির গভীর বন্ধন রয়েছে : ওবায়দুল কাদের

নূর নিউজ

যথাসময়ে অনুষ্ঠিত হবে আগামী নির্বাচন : প্রধানমন্ত্রী

নূর নিউজ