পৃথিবির ইতিহাসে মির্জা কাদিয়ানীর চেয়ে বড় প্রতারক, ভন্ড ও ধোঁকাবাজ আর নেই

আজ (১৯ সেপ্টেম্বর ২০২৩ইং) রোজ মঙ্গলবার, বা’দ জোহর গাজীপুরে অবস্থিত জামিয়া কাসেমিয়া দারুল উলূম সারদাগঞ্জ মাদরাসা মিলনায়তনে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ কাশিমপুর থানার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে জামিয়া কাসেমিয়া দারুল উলূম সারদাগঞ্জের মুহতামিম মুপতী মুশাররফ হুসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি আল্লামা জুনাইদ আল হাবিব এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব আল্লামা মুহিউদ্দিন রাব্বানী।

প্রধান অতিথি হিসেবে আল্লামা জুনাইদ আল হাবিব বলেন, মির্জা গোলাম আহমাদ কাদিয়ানীর অনুসারী কাদিয়ানী সম্প্রদায় আল্লাহর মনোনিত পুর্ণাঙ্গ শরিয়ত দ্বীনে ইসলামকে অসম্পুর্ণ প্রমান ও প্রশ্নবিদ্ধ করতে চায়। তারা দ্বীনে ইসলামের সমান্তরালে নতুন একটি মিথ্যা ধর্মকে ইসলামের নাম দিয়ে প্রতিষ্ঠিত করতে চায়। পৃথিবির ইতিহাসে মির্জা কাদিয়ানীর চেয়ে বড় প্রতারক, ভন্ড ও ধোঁকাবাজ আর নেই। অতএব সরকারের কাছে আমরা জোর দাবি জানাচ্ছি অবিলম্বে কাদিয়ানী সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম সংখালঘু ঘোষণা করুন।

প্রধান আলোচক হিসেবে মহাসচিব আল্লামা মুহিউদ্দিন রাব্বানী বলেন,  ইসলামবিরোধী অমুসলিম কাদিয়ানী সম্প্রদায় তাদের পরিচয় দেয় ‘আহমদিয়া মুসলিম জামাত’ বলে। এ মুখোশের আড়ালে তারা তাদের বর্ণচোরা ও প্রতারক চরিত্রটিকে সর্বদা সক্রিয় রেখেছে। বাংলাদেশে কাদিয়ানী তৎপরতার ১০০ বছর পূর্তি উপলক্ষে বিভিন্ন পত্রিকায় পাতাজুড়ে বিজ্ঞাপন ছাপিয়ে নিজেদের কর্মকান্ড ও ‘কৃতিত্বের’ বর্ণনা তুলে ধরেছিলো। এতে নতুন করে সরলপ্রাণ বহু মুসলমানের প্রতারিত হওয়ার আশংকা তৈরি হচ্ছে। আমরা তাই কাদিয়ানীদের ধর্মবিশ্বাস, মিথ্যাচার ও প্রতারণার প্রকৃত চিত্রটি তুলে ধরতে মিডিয়ার প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

মুফতী আব্দুল কাদের শিমুল স্বাগত বক্তব্য রাখেন। এ সময় মুফতী মুশাররফ হুসাইনকে সভাপতি এবং মুফতী আব্দুল কাদের শিমুলকে সেক্রেটারি করে ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সভাপতির বক্তব্যে মুফতী মুশাররফ হুসাইন নব গঠিত কমিটির উত্তরোত্তর কল্যাণ কামনা করে বলেন, আমরা ঐক্যবদ্ধভাবে খতমে নবুওয়তের কাজ করে কাশিমপুর থানাকে কাদিয়ানী বিরোধী আন্দোলনের দূর্গ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

সম্মেলনে মুফতী জুবায়েরের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, মুফতী রিদওয়ান রফিকী, মুফতী মাহফুজুর রহমান, মাওলানা আফসার মাহমুদ, মুফতী মাহফুজ হায়দার কাসেমী, মাওলানা ওয়াহিদুজ্জামান ফারুকী, মাওলানা আবু নাঈম, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা দেলোয়ার হুসাইন জিহাদী, মাওলানা ওমর ফারুক প্রমূখ।

এ জাতীয় আরো সংবাদ

সৌদিতে বৃহস্পতিবার থেকে রোজা শুরু

নূর নিউজ

সংবিধানে রাষ্ট্র ইসলাম আছে, ইসলাম থাকবে: পীর সাহেব চরমোনাই

নূর নিউজ

এখন পর্যন্ত হজের উদ্দেশ্যে সৌদি পৌঁছেছেন ৫৩৫৯৯

নূর নিউজ