ফটিকছড়িতে যুবলীগ নেতার নেতৃত্বে মাদরাসায় হামলা: আহত ১০

নূর নিউজ: ফটিকছড়ির মাইজভান্ডারস্থ মান্নানীয়ার পশ্চিম নানুপর দারুস সালাম ঈদগাহ মাদরাসায় হামলা ও লুটপাটের অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবলীগ নেতার বিরুদ্ধে।

আজ সোমবার (০৪ জানুয়ারি) বিকেলে মাদরাসা নির্মাণকে কেন্দ্র করে এ হামলার ঘটনা।

জানা যায়, মাদরাসা নির্মাণকে কেন্দ্র করে স্থানীয় যুবলীগ নেতা হাসানের নেতৃত্বে মাদরাসা ছাত্রদের ওপর অতর্কিত হামলা ও ভাঙ্গচুর চালানো হয়েছে। হামলায় প্রায় দশ জন ছাত্র আহত হয়েছেন বলে জানা গেছে।

পরিস্থিতি নিয়ন্ত্রনে ফটিকছড়ি থানা পুলিশ মোতায়েন করা হয়। ঘটনাস্থলে পরিদর্শনে আসেন উপজেলা চেয়ারম্যান হোসাইন মো.আবু তৈয়ব,উপজেলা ইউএনও সায়েদুল আরেফিন ও ফটিকছড়ি ওসি রবিউল হোসেন।

পুলিশের কাছে ঘটনার বর্ণনা দিতে গিয়ে মাদরাসার ছাত্ররা জানায়, স্থানীয় যুবলীগ নেতা হাসানের নেতৃত্বে মাদরাসায় হামলা চালানো হয় এবং ট্রাক নিয়ে এসে মাদরাসার মালামাল তুলে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, আমরা হঠাৎ গুলির আওয়াজ শুনি। তারপরই দেখি একজন বুকে গুলিবিদ্ধ অবস্থায় মাঠিতে পড়ে আছেন।

রুহুল আমিন নামের এক স্থানীয় বলেন, হুজুুর থেকে চাঁদা চেয়েছেন হাসানের লোকজন। হুজুর টাকা দিতে অস্বীকার করায় ট্রাক এনে মাদরাসার মালামাল তুলে নিয়ে যেতে চাইলে মাদরাসার ছাত্ররা বাধা দেয়। তখন মাদরাসা ছাত্রদের মারধর করে। এরপর গুলির আওয়াজ শুনি। কয়েকজনকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখি। প্রায় ছয় সাত জনের মত গুলিবিদ্ধ হয়েছেন বলেও জানান রুহুল আমিন।

এ জাতীয় আরো সংবাদ

মাওলানা শামসুল ইসলামের জানাজায় শোলাকিয়া ঈদগাহে মানুষের ঢল

আলাউদ্দিন

দেশে ২৪ ঘণ্টায় আরও ৪২ মৃত্যু, শনাক্ত ২৪৮৫

আনসারুল হক

কক্সবাজারে ২দিনব্যাপী আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলন ১৯ ও ২০ নভেম্বর

নূর নিউজ