বরিশালে নদীপথে চাল পাচার : জব্দ ১০০০ বস্তা

নূর নিউজ: সরকারি খাদ্য গুদামের এক হাজার বস্তা চাল নদীপথে পাচারের সময় আটক করা হয়েছে। ৫০ মেট্রিক টন চাল বহনকারী ট্রলারটি জব্দ করার পাশাপাশি জিজ্ঞাসাবাদ করা হচ্ছে চালককে। ঘটনাটি বরিশালের।

স্থানীয় লোকজন জানান, শনিবার দুপুরে মেহেন্দিগঞ্জ উপজেলা থেকে নদীপথে পটুয়াখালীতে যাচ্ছিল চালবোঝাই একটি ট্রলার। পথে বাবুগঞ্জ উপজেলার মীরগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে ট্রলারটি আটক করেন স্থানীয়রা।

সেই ট্রলারে এক হাজার বস্তায় আনুমানিক ৫০ মেট্রিক টন চাল রয়েছে বলে জানা যায়। পরে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ পৌঁছে ট্রলারচালক আব্দুস ছত্তারকে আটক করে। চালগুলো জব্দ করা হয়।

বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান নিউজবাংলাকে বলেন, ‘একটি স্টিলবডি ট্রলারে ৫০ কেজি ওজনের এক হাজার বস্তা চাল ছিল। আনুমানিক ৫০ মেট্রিকটন সরকারি চাল পাচার হচ্ছিল বলে ধারণা মিলেছে।

বরিশাল জেলা পরিষদের সদস্য মাইনুল ইসলাম পারভেজ মৃধা লোকজন নিয়ে ট্রলারটি আটক করেন। পরে তিনি থানা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ঘটনা জানান।’

ওসি বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রলারসহ চাল জব্দ করেছি। পাশাপাশি ট্রলারের চালক আব্দুস ছত্তারকে আটক করা হয়েছে। জব্দকৃত চালের বস্তায় খাদ্য মন্ত্রণালয়ের সিল রয়েছে।’

এ জাতীয় আরো সংবাদ

ডেঙ্গুতে আরো ১০ জনের মৃত্যু

নূর নিউজ

ইসলামের শিক্ষায় অভিভূত হয়ে ২৭ কারাবন্দির ইসলাম গ্রহণ

আলাউদ্দিন

বড়পুকুরিয়ায় ৫২ শ্রমিক করোনা আক্রান্ত, কয়লা খনির উৎপাদন বন্ধ

নূর নিউজ