ইসলামী ঐক্যজোটের ভারমুক্ত চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী

নূর নিউজ: ইসলামী ঐক্যজোটের মজলিসে শুরার সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৩১ জানুয়ারী রোববার বাদ আসর লালবাগস্থ অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী। দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোট মহাসচিব মুফতী ফয়জুল্লাহ।

সভায় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুর রশিদ মজুমদার, ভাইস চেয়ারম্যান অধ্যাপক মাওলানা এহতেশাম সারোয়ার, যুগ্ম মহাসচিব মুফতী তৈয়্যব হোসাইন, মাওলানা ফজলুর রহমান, মাওলানা শেখ লোকমান হোসাইন, মুফতী আব্দুল কাইয়্যুম, মুফতী জিয়াউল হক মজুমদার, মাওলানা জুনায়েদ গুলজার, মাওলানা আলতাফ হোসাইন, মাওলানা আব্দুল বাতেন, মাওলানা একেএম আশরাফুল হক, মাওলানা জাহিদ আলম, মাওলানা শিবলী খান, মুফতী মীর হেদায়েতুল্লাহ গাজী, মুফতী আবুল খায়ের বিক্রমপুরী, মুফতী আনিসুর রহমান, মুফতী তাসলীম আহমদ, মাওলানা মনজুর মুজিব, মাওলানা মুমিনুল ইসলাম, মুফতী মুনসুরুল হক, মাওলানা আনসারুল হক ইমরান প্রমুখ।

ইসলামী ঐক্যজোটের মজলিসে শুরার সভা অনুষ্ঠিত

মজলিসে শূরার সভায় ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনীকে সর্বসম্মতিক্রমে চেয়ারম্যান ঘোষণা করা হয় এবং ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুর রশিদ মজুমদারকে সিনিয়র ভাইস চেয়ারম্যান করা হয়। সাবেক সহকারী মহাসচিব মাওলানা জুনায়েদ গুলজার আনুষ্ঠানিকভাবে ইসলামী ঐক্যজোটে ফিরে আসায় সর্বসম্মতিক্রমে তাকে সাবেক পদে পূণর্বহাল করা হয়। এছাড়াও ইসলামী ঐক্যজোটের সাংগঠনিক তৎপরতা জোরদার করার লক্ষ্যে সাংগঠনিক কর্মসূচি গ্রহণ করা হয় এবং আগামী ফেব্রুয়ারী মাসে ঢাকায় আল্লামা মুফতী ফজলুল হক আমিনী, শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী ও ইসলামী ঐক্যজোটের সাবেক চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী রহ.-এর “জীবন ও কর্ম” শীর্ষক আলোচনা ও দোয়া মাহফিল করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এ জাতীয় আরো সংবাদ

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন অধ্যাপক ডা. শামসুজ্জামান তুষার

আনসারুল হক

পাকিস্তানে জাতীয় সংসদে এমপিদের স্লোগান: ‘আমেরিকা ধ্বংস হোক, নিপাত যাক’

নূর নিউজ

মালয়েশিয়ায় বৈধ হতে গিয়ে পুলিশের কাছে আটক ২৭ বাংলাদেশী প্রবাসী

নূর নিউজ