মসজিদে নববীতে আল্লামা আহমদ শফী রহ.-এর মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

মদীনা প্রতিনিধি: হেফাজতে বাংলাদেশ মদিনা মোনাওয়ারা শাখার উদ্যোগে গত ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বাদ মাগরিব মাসজিদে নববীতে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ও আল হাইয়াতুল উলিয়ার চেয়ারম্যান, মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার সাবেক মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ.-এর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন হেফাজতে ইসলাম বাংলাদেশ মদিনা মোনাওয়ারা শাখার আমির ও হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য মাওলানা রফিকুল ইসলাম মাদানী।

উপস্থিত ছিলেন জয়েন্ট সেক্রেটারি মাওলানা লুৎফর রহমান মাদানী, মাওলানা মিছবাহুজ্জামান, হাফিজ শহীদ উদ্দীন, হাফিজ মাওলানা মুহিবুর রহমান মাছুম, মাওলানা আজিমুল ইসলাম সেলিমসহ দেশ-বিদেশের সম্মানীত মুসল্লীয়ানে কেরাম।

দোয়া মাহফিলে বক্তাগণ বলেন, আল্লামা শাহ আহমদ শফী রহ. আমাদের অভিভাবক ছিলেন। আমৃত্যু দ্বীন ইসলামের বহুমুখী খেদমত করে গেছেন। ইসলাম বিদ্বেষী নাস্তিক্যবাদীদের বিরুদ্ধে আন্দোলনে তিনি মহাজাগরণ তৈরি করেছিলেন। তাঁর অবদান দেশ ও জাতি আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে। তার ইন্তেকালে মুসলিম উম্মাহ দরদী একজন অভিভাবক হারিয়েছে। মহান আল্লাহ রাব্বুল আলামীন তাকে জান্নাতুল ফিরদাউসের সুউচ্চ মাক্বাম দান করুন। আমীন ।

এ জাতীয় আরো সংবাদ

যুক্তরাষ্ট্র থেকে আরও ১ কোটি ফাইজার টিকা পেল বাংলাদেশ

নূর নিউজ

অস্ত্র হাতে যুদ্ধ করা সেই নারী গভর্নর আটক

নূর নিউজ

ফিলিস্তিনিদের চিকিৎসার জন্য ১০ কোটি ডলার অনুদানের ঘোষণা যুক্তরাষ্ট্রের

নূর নিউজ