যারা দ্বীন নিয়ে কটাক্ষ করে তাদের ছাড় দেয়া হবেনা: শায়খ হাসান জামিল

রাবেতাতুল ওয়ায়েজীন বাংলাদেশের মহাসচিব শায়খ মাওলানা হাসান জামিল বলেছেন, যারা দ্বীন ইসলাম নিয়ে কটাক্ষ করে তাদের কোনও ছাড় নেই। দ্বীন নিয়ে কটাক্ষকারীদের, ইসলামের বিধান নিয়ে ব্যঙ্গ-বিদ্রুপকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া ইসলামের বিধান। এদের কোনও ছাড় দেয়া হবেনা।

বৃহস্পতিবার (১১ মার্চ) রাজধানীর কামরাঙ্গীরচরে জামিয়া নূরিয়া ইসলামিয়ার বার্ষিক মাহফিলে বাদ মাগরিবের বয়ানে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, ফেরাউনের মালিক ছিল না। নমরুদের মালিক ছিল না। মুসা আ.এর মালিক আছে। ইবরাহীম আ.-এর মালিক আছে। আমাদের মালিক আছে। তাই জয় আমাদের হবেই।

মাওলানা হাসান জামিল বলেন, দেয়ালে পিঠ ঠেকে গেলে মুসলমানরা ঐক্যবদ্ধ হবেই। হানাফী, শিয়া, সুন্নী, কিয়ামি, বেদআতি, আহলে হাদীস সবাই আমরা এক হতে জানি। এ সময় তিনি হাতের পাঁচ আঙুলের উদাহরণ দিয়ে বলেন, হাতের পাঁচটি আঙুল যেমন খাওয়ার সময় এক হয়ে যায়, মুসলিম উম্মাহর বৃহত্তর স্বার্থে প্রয়োজনের সময় আমরা এক হতে পারি। তখন পৃথিবীর কোনও শক্তি নেই আমাদের দমিয়ে রাখে।

এর আগে, খতমে কোরআন ও খতমে বুখারি উপলক্ষে ওয়াজ ও দোয়ার মাহফিল শুরু হয় বাদ আসর। বৃহস্পতিবার দুপুর থেকেই নূরিয়ায় মেহমানরা আসতে থাকেন। মাহফিলে সভাপতিত্ব করছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমিরে শরিয়ত ও জামিয়া নূরিয়া ইসলামিয়ার মহাপরিচালক মাওলানা আতাউল্লাহ ইবনে হাফেজ্জী।

এ জাতীয় আরো সংবাদ

মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের

নূর নিউজ

সরকারের পদত্যাগ ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না

নূর নিউজ

এখন থেকে হজ যাত্রীদের পাসপোর্ট হজ অফিসে জমা দিতে হবে না

নূর নিউজ