রাসূল সা. এর ইজ্জত হেফাজত করতে হলে খতমে নবুওয়ত হেফাজত করতে হবে, আল্লামা সাজিদুর রহমান 

আজ ২ নভেম্বর’২২, বুধবার ইসলামি সম্মেলন সংস্থা এর উদ্যোগে নওগার পোরশা কলেজ ময়দানে দুই দিনব্যাপী ইসলামী মহা সম্মেলনের দ্বিতীয় দিনে তাহাফফুজে খতমে নবুওয়তের সহ সভাপতি, হেফাজত মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান বলেন, আল্লাহর রাসূল সা. এর ইজ্জত হেফাজত করতে হলে খতমে নবুওয়ত হেফাজত করতে হবে।

আল্লামা সাজিদুর রহমান সরকারের নিকট কাদিয়ানীদের ঈমান বিধ্বংসী অপতৎপরতা বন্ধ করার দাবি জানিয়ে বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সব ধর্মের মানুষের নিজ নিজ ধর্ম পালনের অধিকার রয়েছে। কিন্তু ইসলামের নামে প্রতারণার কোনো সুযোগ নেই।

তিনি আরো বলেন, ‘আহমদীয়া মুসলিম জামাত’ নামধারী কাদিয়ানী সম্প্রদায় ইসলামের মৌলিক অনেক বিশ্বাস অস্বীকার করার কারণে তারা অমুসলিম। কিন্তু তারা ইসলামের নাম ব্যবহার করে দেশব্যাপী প্রতারণা করে যাচ্ছে। ফলে সাধারণ মুসলমান বিভ্রান্ত হয়ে ঈমান হারাচ্ছে। অবিলম্বে তাদের প্রতারণা বন্ধ করতে হবে এবং তাদের সকল বই পুস্তক নিষিদ্ধ করা সহ রাষ্ট্রীয়ভাবে তাদেরকে অমুসলিম ঘোষণা করতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন, আল্লামা সালাহউদ্দীন, আল্লামা নজরুল ইসলাম কাসেমী, আল্লামা ওবায়দুল্লাহ হামযাহ, আল্লামা ড. আফম খালেদ হুসাইন, আল্লামা আব্দুস সবুর ও আল্লামা হাবিবুল্লাহ মাহমুদ কাসেমী।

এ জাতীয় আরো সংবাদ

সোনার দাম কমলো

নূর নিউজ

অসুস্থ খন্দকার মোশাররফ হোসেন, উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার প্রক্রিয়া চলছে

নূর নিউজ

দেশে করোনায় আরও ১৭ জনের মৃত্যু

আনসারুল হক