গরুতর অসুস্থ শাইখুল হাদীস মুফতি আব্দুল গণী আল-গাজী, দেশবাসীর কাছে দোয়া কামনা

নূর নিউজ: ঢাকার জামিয়া ইসলামিয়া ইসলামবাগ মাদরাসার শিক্ষাসচিব ও সিনিয়র মুহাদ্দিস, আল্লামা শাহ আহমদ শফী (রহ.) এর সুযোগ্য শাগরেদ ও খলিফা, প্রবীণ আলেম শাইখুল হাদীস মুফতী আব্দুল গনী আল-গাজী গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

হার্টের সমস্যা বেড়ে যাওয়ায় গত সোমবার তাকে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে কার্ডিওলজি সার্জারী বিভাগের প্রধান ডাঃ মাসুম সিরাজের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

আগামী কাল বৃহস্পতিবার সকালে মুফতি আব্দুল গনী আল-গাজীর ওপেন হার্ট সার্জারী করা হবে বলে পারিবারিকসূত্রে জানা যায়। তাঁর মেজ ছেলে মুফতি যোবায়ের গনী নূর নিউজকে জানান, তার বাবা শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তার চিকিৎসার জন্য ডাক্তারের শরণাপন্ন হন। প্রাথমিক পরীক্ষা- নিরীক্ষায় তার বাবার হার্টে বেশ কিছু ব্লক ধরা পড়েছে।

তিনি আরও জানান, তার বাবা মুফতি আব্দুল গনী আল-গাজী হাসপাতালে ভর্তি হয়ে তার সহকর্মী, ছাত্র-শিষ্য, মুরিদ-শাগরেদ ও ভক্তবৃন্দের কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, মুফতী আব্দুল গণী আল গাজী চট্টগ্রাম বাবুনগর মাদরাসার মহাপরিচালক আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর পিতা আল্লামা হারুন বাবুনগরী রহ. এর সোহবতে দীর্ঘ দিন ছিলেন। প্রখ্যাত এই বুর্যুর্গ মুফতী আব্দুল গনী আল-গাজীর জন্য অনেক দুআ দিয়েছেন।

তিনি হাটহাজারী মাদরাসার কৃতি ফাযেল। হাটহাজারী মাদরাসায় পড়াকালীন তৎকালীন হাটহাজারী মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মেশকাত শরীফের বিখ্যাত ভাষ্যগ্রন্থ তানজিমুল আশতাতের রচয়িতা আল্লামা আবুল হাসান (রহ.) এর খাস ছাত্র ও খাদেম হিসেবে দীর্ঘদিন তাঁর খেদমত করেছেন।

এ জাতীয় আরো সংবাদ

সরকারের ভুলের কারণে মানুষ মরছে, ধ্বংস হচ্ছে শিক্ষা : ডা. জাফরুল্লাহ

আনসারুল হক

পাঁচদিনের রিমান্ডে হেফাজত নেতা মাওলানা জুবায়ের আহমদ

আনসারুল হক

এখন কেউ আমাদের মিসকিন বলতে পারবে না : অর্থমন্ত্রী

আলাউদ্দিন