স্কুলছাত্রী নিহতের ঘটনা সামাজিক অবক্ষয়ের নগ্ন বহিঃপ্রকাশ: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

নূর নিউজ: বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, ঢাকার কলাবাগানে স্কুলছাত্রী নিহতের ঘটনা সামাজিক অবক্ষয়ের নগ্ন বহিঃপ্রকাশ। ধর্মীয় অনুশাসন না মানার কারণেই দেশে খুন-ধর্ষণ ও ব্যভিচার বেড়ে চলেছে। বিবাহ বহির্ভূত যৌন সম্পর্ক ইসলাম কখনো সমর্থন করে না। নারী-পুরুষদের অবাধ মেলামেশা বন্ধ না হলে ধর্ষনের মত অনৈতিক কর্মকান্ড নির্মূল করা সম্ভব হবে না।

রবিবার (১০ জানুয়ারি) রাজধানীর কামরাঙ্গীরচরে নুরিয়া মাদরাসায় যুবকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, নেজামে ইসলাম পার্টির মহাসচিব মাওলানা মুসা বিন ইজহার , খেলাফত আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মুফতি আফম আকরাম হুসাইন, মাওলানা মাসুদুর রহমান যুব নেতা কারী সিদ্দিকুর রহমান ও মাওলানা আল-আমীন প্রমূখ।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী আরো বলেন, দিন দিন নারী নির্যাতন ও ধর্ষণ পরবর্তী হত্যাকান্ড আশঙ্কাজনক হারে বাড়ছে। এমন কি শিশুরাও বাদ যাচ্ছে না এ তালিকা থেকে। গতবছর শিশু ধর্ষণের ঘটনা অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে। তিনি অবিলম্বে এসব ধর্ষণের উপসর্গ খোঁজে বের করে প্রতিকারের ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি আহবান জানান।

এ জাতীয় আরো সংবাদ

২০৩৫ সালের মধ্যে পরীক্ষামুলকভাবে হাইড্রোজেন জ্বালানি ব্যবহার সম্ভব হবে : প্রধানমন্ত্রী

নূর নিউজ

সংসদে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি

আলাউদ্দিন

পরিস্থিতি অনুকূলে এলেই শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত : ওবায়দুল কাদের

আনসারুল হক