স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে কাতারে আল নূর রক্তদান কর্মসূচী পালিত

নূর নিউজ: ‘তারা রক্ত দিয়েছেন দেশের স্বাধীনতার জন্য, আমরা রক্ত দেব মুমুর্ষ ভাইয়ের জন্য’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে কাতারে অনুষ্ঠিত হয়েছে আল নূর রক্তদান কর্মসূচী।

আল নূর কালচারাল সেন্টারের সমাজকল্যাণ বিভাগের উদ্যোগে বৃহস্পতিবার (২৫ মার্চ) দোহার হামাদ মেডিকেলে আয়োজিত এই রক্তদান কর্মসূচীতে অনেক দেশপ্রেমিক প্রবাসী অংশ নেয়।

আল নূর সমাজকল্যাণ বিভাগের সহকারী পরিচালক মাওলানা গোলাম রব্বানী ও প্রধান সমন্বয়ক এম এ মুকিতের নেতৃত্বে এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের মহাপরিচালক প্রকৌশলী শোয়েব কাসেম ও সংস্কৃতিক পরিচালক খন্দকার আবু রাইহান।

ইসলামের দৃষ্টিতে রক্তদান বিষয়ক সংক্ষিপ্ত আলোচনা করেন আল নূর নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর।তিনি বলেন,স্বাধীনতা দিবস উপলক্ষ্যে রক্তদানের চাইতে উত্তম কোন কর্মসূচী হতে পারে না। আল কুরআনের ভাষায় একজন মানুষের প্রাণ রক্ষা সমগ্র মানব জাতির প্রাণ রক্ষার সমান।

এই মানবিক প্রয়াসের জন্য কাতার সরকারের পক্ষ থেকে আয়োজকদের আন্তরিক ধন্যবাদ জানানো হয়। কাতার স্বাস্থ্য মন্ত্রণালয় প্রদত্ত প্রশংসাপত্রে বলা হয়,কমিউনিটির মাঝে স্বেচ্ছা রক্তদান সংস্কৃতির বিকাশে আল নূর সেন্টারের অবদান আমরা শ্রদ্ধার সাথে স্মরণ করি।

এ জাতীয় আরো সংবাদ

বাংলাদেশি গৃহকর্মী হত্যার দায়ে সৌদি গৃহকর্ত্রীর শরিয়া আইনে বিচার

আলাউদ্দিন

জাতিসংঘের সাধারণ পরিষদ সভাপতির সঙ্গে পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক

নূর নিউজ

প্রবাসীদের ১০ হাজার ডলার বহনে অনুমোদন লাগবে না

নূর নিউজ