হাটহাজারী মাদরাসা পরিদর্শন করলেন ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক

দেশের সর্ববৃহৎ ইসলামী বিদ্যাপীঠ দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসা পরিদর্শন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্মপ্রতিমন্ত্রী মো.ফরিদুল আলম খান। এসময় তিনি হেফাজতে ইসলামের প্রতিষ্ঠাতা আমির ও হাটহাজারী মাদরাসার সাবেক মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী(র.) এর কবর জিয়ারতও করেন।

শুক্রবার(৫ ফেব্রুয়ারী) জুমার নামাজের পূর্বে মাদরাসার মসজিদে আতিক এর সামনে জিয়ারত শেষে তিনি মোনাজাত করেন।

এসময় ধর্মপ্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেন, মাদ্রাসা পরিদর্শনের মূখ্য উদ্দেশ্য ছিল আল্লামা শফীর কবর জিয়ারত করা।

মাদ্রাসা পরিদর্শনকালে ধর্মপ্রতিমন্ত্রীর সাথে ছিলেন ধর্ম মন্ত্রনালয়ের সচিব ড. নুরুল ইসলাম, অতিরিক্ত সচিব (হজ্ব) আবদুল হামিদ জামারদার, ইসলামি ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত ডিজি ফারুক আহমদ, চট্টগ্রাম বিভাগের পরিচালক আবুল আহসান মো. বোরহান উদ্দিন, উপ-পরিচালক মো.সেলিম উদ্দিন ও সহকারী পরিচালক মো. মনিরুজ্জামানসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হাটহাজারী মাদ্রাসার পক্ষ থেকে উপস্থিত ছিলেন শিক্ষা পরিচালক ও হেফাজত আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী, মাদ্রাসা পরিচালনা পরিষদের সদস্য মাও. ইয়াহিয়া, মুফতি জসিম উদ্দিন, মাও আহমদ দিদার, মুফতি হুমায়ুন কবির, মুফতি আবু সাইদ, মাও. নুরুল আবছার আল আজহারী, আনোয়ার শাহ আল আজহারী এবং মাও.শফিউল আলম প্রমূখ।

এছাড়া জেলা পরিষদের চেয়ারম্যান, উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি এম এ সালাম, উপজেলা চেয়ারম্যান রাশেদুল আলম চৌধুরী রাশেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমান, উপজেলা যুবলীগের সভাপতি আকতার হোসেন এবং যুবলীগের সাধারন সম্পাদক অধ্যাপক নাজমুল হুদা মনি প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ

টিটিই শফিকুল ইসলামকে বরখাস্তের আদেশ প্রত্যাহার : রেলমন্ত্রী

নূর নিউজ

আইনকানুন পরিবর্তন করা যাচ্ছে না ‘দুষ্টু আমলাদের চাতুরির’ কারণে

নূর নিউজ

কুরবানির পশুর চামড়ার ন্যায্যমূল্যের দাবীতে ইত্তেফাকের সংবাদ সম্মেলন

আনসারুল হক