৩ ঘণ্টার বৈঠকে বিরোধ কাটলো নুর-রাশেদের

নূর নিউজ: তিন ঘণ্টার দীর্ঘ বৈঠকে নিজেদের মধ্যে হওয়া বিরোধ মিটিয়ে পূর্বের মতো কাজ করার অঙ্গীকার করেছেন কোটা সংস্কার আন্দোলনকারীদের প্ল্যাটফর্ম বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদের নেতারা। এর আগে আজ সকালে নিজেকে সমন্বয়ক দাবি করে সংগঠনটির ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ খান ও যুগ্ম আহ্বায়ক সোহরাব হোসেনকে বহিষ্কার করে বিজ্ঞপ্তি দেন ডাকসুর সাবেক ভিপি ও সংগঠনের যুগ্ম আহ্বায়ক নুরুল হক নুর।

তাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়, সংগঠনের শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার। এরপরই পাল্টা বিজ্ঞপ্তি দিয়ে নুরের বিরুদ্ধে অসাংগঠনিক কার্যকলাপের অভিযোগ এনে ৭ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেন রাশেদ খান। বিকালে তিন ঘণ্টার দীর্ঘ মিটিংয়ে সিদ্ধান্ত হয় আগামী এক মাসের মধ্যে কাউন্সিল দিয়ে ছাত্র অধিকার পরিষদের নতুন কমিটি গঠন করা হবে। এছাড়া, এ এক মাসের মধ্যেই নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশে কাজ করা হবে। আর আগের ভুল বুঝাবোঝি ভুলে গিয়ে সবাই আগের মতো কাজ করবে। এরপরই নিজের দেয়া স্ট্যাটাসগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সরিয়ে নেন রাশেদ খান।

কিন্তু নুরের দেয়া স্ট্যাটাসগুলো আগের মতোই রয়েছে। রাশেদ খান মানবজমিনকে বলেন, আমাদের মধ্যে ভুল বুঝাবুঝির অবসান হয়েছে। সবাই আগের মতো কাজ করবে। আর দুটি সিদ্ধান্ত হয়েছে। একটি হচ্ছে- আগামী এক মাসের মধ্যে ছাত্র অধিকার পরিষদের কাউন্সিল দিয়ে কমিটি গঠন। অন্যটি হচ্ছে- রাজনৈতিক দলের আত্মপ্রকাশ।

এ জাতীয় আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি বাড়তে পারে: শিক্ষামন্ত্রী

নূর নিউজ

কুয়েতের নতুন আমিরকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ

নূর নিউজ

চলে গেলেন বেফাকের সাবেক মহাপরিচালক মাওলানা জোবায়ের আহমেদ চৌধুরী

নূর নিউজ