৯০ দিন জামাতে নামাজ পড়ে সাইকেল পেল বরিশালের ১২ কিশোর

মসজিদে টানা তিন মাস জামাতে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে সাইকেল উপহার পেল শেরে বাংলার পূণ্যভূমি বরিশালের বানারীপাড়ার চাখারের চালিতাবাড়ী ও পূর্ব জিড়ারকাঠি গ্রামের ১২ শিশু-কিশোর।

মঙ্গলবার (২৩ মার্চ) সন্ধ্যায় চাখারের চালিতাবাড়ি কেন্দ্রীয় জামে মসজিদ ও স্থানীয় যুব সমাজের উদ্যোগে মসজিদ সংলগ্ন চালিতাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত মাহফিলে আনুষ্ঠানিক তাদের হাতে এ পুরস্কার তুলে দেয়া হয়।

এসময় তাদের মুসলিম জাহানের চার খলিফাসহ বিশিষ্ট সাহাবীগণ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শেরে বাংলা আবুল কাসেম ফজলুল হকের জীবনী পুস্তকও উপহার দেওয়া হয়। পুরস্কার প্রাপ্তরা হলেন চাখারের চালিতাবাড়ি গ্রামের মোঃ ইব্রাহিম, মোঃ সিয়াম হাওলাদার,মোঃ ফাহাদ,মোঃ মমিন,মোঃ আব্দুল্লাহ্,মোঃ সোহান,মোঃ কাওছার ঘরামী,মোঃ ফারদিন,মোঃ নেয়ামুল ও মোঃ কাওছার বেপারী,পূর্ব জিড়ারকাঠি গ্রামের মোঃ রাজু হোসেন ও মোঃ রানা হোসেন।

শিশু-কিশোররা বাই সাইকেল উপহার পেয়ে উচ্ছ্বসিত ও আবেগাপ্লুত।

চালিতাবাড়ি কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি আলহাজ্ব আঃ হামিদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠির মুহাম্মদপুর বিআর আলিম মাদ্রাসার অধ্যক্ষ ও বাংলাদেশ জাতীয় মুফাসসির পরিষদের ঝালকাঠি জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা আলী হায়দার নিজামী।

বিশেষ অতিথি ছিলেন মাদারীপুরের কালকিনি শিকার মঙ্গল রাশেদিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা হাসানুজ্জামান,চালিতাবাড়ি কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলনা মোঃ কাওছার।

এ জাতীয় আরো সংবাদ

এবার সরকারি ব্যবস্থাপনায় হজের খরচ ৬ লাখ ৮৩ হাজার ১৮ টাকা

নূর নিউজ

যুক্তরাজ্যে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নূর নিউজ

জীবনে যতবার বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করেছেন সব দেনা পরিশোধ করলেন।

নূর নিউজ