ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতকরণের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও বিক্ষোভ

মোহাম্মদ এনামুল হাসান: দেশব্যাপী অব্যাহত ধর্ষণ ও ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতকরণের দাবিতে মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামী ছাত্র খেলাফত বিক্ষোভ ও মানববন্ধন ও বিক্ষোভ করেছে। সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয় বঙ্গবন্ধু স্কয়ার হতে মিছিল শুরু হয়ে স্থানীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস, বিশেষ অতিথি ছিলেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক মুফতী বোরহান উদ্দিন কাসেমী। বক্তারা সম্প্রতি দেশব্যাপী অব্যাহত ধর্ষণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বাংলাদেশ আজ ধর্ষণের স্বর্গরাজ্যে পরিণত হয়ে গেছে। কোথাও আজ নারীদের নিরাপত্তা নেই, সর্বত্রই চলছে ধর্ষণ আর ধর্ষণ। ধর্ষণের সুষ্ঠু বিচার না হওয়ায় ধর্ষকরা আজ ধর্ষণের মতো জঘন্যতম অপরাধ করতে দুঃসাহস দেখাচ্ছে।


সংগঠনের জেলা সিনিয়র সহ-সভাপতি মুফতি নিয়ামুল ইসলাম এর সভাপতিত্বে ও ইসহাক আল মামুন’র সঞ্চালনায় বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের জেলা যুগ্ম সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান, যুগ্ম সম্পাদক মাওলানা ইউসুফ ভূইয়া, অর্থ সম্পাদক হাজী মোবারক হোসেন, যুব বিষয়ক সম্পাদক মাওলানা শাহিন মোল্লা, মাওলানা ইসহাক আল হুসাইনি, মোঃ জাকির হোসাইন, ছাত্রনেতা আবুল হোসাইন, জহিরুল ইসলাম, ইয়াসিন, নুর আলম, মোঃ আশরাফ শিহাবসহ ছাত্র খেলাফত নেতৃবৃন্দ।

এ জাতীয় আরো সংবাদ

বিএনপি নির্বাচন বানচাল করতে চাইলেও দেশের মানুষ তা হতে দেয়নি

নূর নিউজ

বুখারেস্ট বিমানবন্দরে ফ্লাইটের অপেক্ষায় হাদিসুরের মরদেহ

নূর নিউজ

রাজধানীতে ‘গরিবের ডাক্তার’ বুলবুল ছুরিকাঘাতে নিহত

নূর নিউজ