‘নারায়ণগঞ্জ সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক হয়েছে’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ায় সন্তুষ্টি প্রকাশ করে ইসলামী ঐক্যজোট নেতৃবৃন্দ এক বিবৃতিতে বলেছেন, এই প্রথম নাসিক নির্বাচনে সম্পূর্ণ ইভিএম এর মাধ্যমে ভোট অনুষ্ঠিত হল। কয়েকটি কেন্দ্রে ভোটারদের আঙ্গুলের ছাপ নিয়ে জটিলতা থাকলেও নির্বাচনে অপ্রীতিকর ঘটনার কোনো অভিযোগ পাওয়া যায়নি। ভোটাররা শান্তিপূর্ণভাবে ভোট প্রদান করেছেন। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক হয়েছে। আমরা মনে করি, এই নির্বাচন ইতিহাসে একটি মাইলফলক হয়ে থাকবে। আগামীতেও দেশবাসী এমন উৎসবমুখর অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন দেখতে চায়।

ইসলামী ঐক্যজোট নেতৃবৃন্দ বলেন, ইভিএমে ভোট কারচুপির কোনো সুযোগ নেই। সাময়িকভাবে যাত্রিক ত্রুটি দেখা দিলেও সেটা সংশোধন ও মেরামতের সুযোগ আছে। উন্নত বিশ্বেও ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। তাই আগামীতে সকল নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ব্যবহার করা উচিৎ।

নেতৃবৃন্দ নারায়নগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে তৃতীয় বারের মত বিজয়ী হওয়ায় ডা. সেলিনা হায়াত আইভিকে অভিনন্দন জানিয়ে বলেন, নাসিকের নব নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াত আইভিকে অভিনন্দন। আশা করি, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নারায়নগঞ্জ সিটির ভোটারগণ তার উপর যে আস্থা রেখেছেন সেই আস্থা অর্জনে তিনি সক্ষম হবেন।

বিবৃতিদাতাগণ হলেন, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী, মহাসচিব মুফতী ফয়জুল্লাহ, যুগ্ম মহাসচিব মুফতী তৈয়্যব হোসাইন, মাওলানা আবুল কাশেম, মাওলানা আলতাফ হোসাইন প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ

ক্ষমতা দেওয়ার মালিক মহান আল্লাহ: ওবায়দুল কাদের

নূর নিউজ

অধ্যাপক আসিফ নজরুলকে গণপিটুনি দেওয়ার কথা বললেন লেখক ভট্টাচার্য

নূর নিউজ

প্রধানমন্ত্রী নার্ভাস হয়ে গেছেন : মির্জা ফখরুল

নূর নিউজ