দেশব্যাপী নারী ধর্ষণে জড়িতদের শাস্তির দাবিতে গাজীপুরে ইসলামী ছাত্র খেলাফতের মানববন্ধন

গাজীপুর প্রতিনিধি: সিলেট-নোয়াখালীসহ দেশব্যাপী বেপরোয়া নারী ধর্ষণ ও হত্যাকন্ডের জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গাজীপুর মহানগরের বাইপাস মোড় সংলগ্ন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মানববন্ধন ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ গাজীপুর মহানগর শাখা। আজ মঙ্গলবার দুপুরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। সংগঠনের মহানগর সভাপতি শফিকুল ইসলাম মারুফের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও খেলাফতে ইসলামী বাংলাদেশের মহাসচিব মাওলানা ফজলুর রহমান।

বক্তব্যে তিনি বলেন, ক্ষমতাসীনদের ছত্রছায়ায় দেশে ধর্ষণের মহড়া চলছে। সভ্যতার যুগে আদিম ও বর্বর কায়দায় নারীর উপর এমন জঘন্য নির্যাতন মেনে নেয়া হবে না। সরকারের উদ্দেশ্যে বক্তারা বলেন, অবিলম্বে সিলেট এমসি কলেজ ও নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধুর উপর পাশবিক নির্যাতনসহ দেশব্যপী ধর্ষণ ও হত্যাকান্ডে দোষীদের দ্রুত শাস্তির আওতায় আনতে হবে। ধর্ষণ ও হত্যাকান্ড বন্ধে সর্বোচ্চ শাস্তির বিধান রেখে জাতীয় সংসদে আইন পাশ করতে হবে।

আরো বক্তব্য রাখেন গাজীপুর জেলা ইসলামী ঐক্যজোটের সেক্রেটারি মাওলানা মুখলেছুর রহমান,মুফতি মুহসিনিুদ্দীন কাসেমী, মুফতি ইবরাহিম, মুফতি ফারুক হুসাইন, গাজীপুর মহানগর ছাত্র খেলাফতের জয়েন্ট সেক্রেটারী হাফেজ আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মিনহাজ উদ্দীনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এ জাতীয় আরো সংবাদ

বগুড়ার গোকুলে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর ধর্ষণ মামলায় গ্রেফতার

আনসারুল হক

তালেবানের আহবানে কিছু বাংলাদেশি হিজরতে বেরিয়েছেন

নূর নিউজ

রোববার কয়েক ঘণ্টার জন্য গণপরিবহন চলাচলের অনুমতি

আনসারুল হক