দেশ ইসলাম ও মাদরাসা বিরোধী যেকোন ষড়যন্ত্র প্রতিহত করতে হবে: মাওলানা আজিজী

নূর নিউজ: বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর ও হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর মাওলানা সরওয়ার কামাল আজিজী বলেছেন,অগনিত প্রাণের বিনিময়ে অর্জিত এই দেশ, ইসলাম ও ঐতিহ্যবাহী কওমি মাদ্রাসার বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র বলিষ্ঠভাবে প্রতিহত করতে হবে। দেশের স্বাধীনতা ও স্বকীয়তার জন্য হুমকিপূর্ণ আন্তর্জাতিক গোষ্ঠীর মদদপুষ্ট বিশেষ একটি মহল বাংলাদেশের স্বাধীনতা বিপন্নের জন্য এবং ইসলামী তাহজিব তামাদ্দুন বিশেষত ঐতিহ্যের ধারক কওমি মাদ্রাসার সুনাম ধ্বংস করে সমাজের মানুষের কাছে বিতর্কিত করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

শুক্রবার (০৮ জানুয়ারি) পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের নিয়মিত সাধারণ সভায় তিনি এসব কথা বলেন।

মাওলানা আজিজী আরো বলেন, আজ দেশের বিভিন্ন কওমি মাদ্রাসায় একটি কুচক্রী মহল ঠুনকো অজুহাতে প্রকাশ্যে হামলা করছে। চাঁদপুর ও চট্টগ্রামের ফটিকছড়ির মাদ্রাসায় হামলা তারই একটি বাস্তব প্রমান। তিনি অবিলম্বে এই সমস্ত হামলা বন্ধ করা এবং হামলাকারীদেরকে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন।

সভায় আগামী ২৭ ফেব্রুয়ারি শনিবার সকাল দশটায় ঢাকাস্থ জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিতব্য পার্টির জাতীয় সাধারণ পরিষদের অধিবেশন সফল করার জন্য ব্যাপক সাংগঠনিক কর্মসূচি গ্রহন করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্টির সিনিয়র নায়েবে আমির মাওলানা আব্দুল মাজেদ আতহারী, মহাসচিব মাওলানা মুসা বিন ইজহার, সিনিয়র যুগ্ম-মহাসচিব মাওলানা মুস্তাফিজুর রহমান মাহমুদী, যুগ্মমহাসচিব মাওলানা মঞ্জুরুল কাদের চৌধুরী, সহকারী মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, সংগঠন সচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা আবু তাহের খান, সহকারী অর্থসচিব আনোয়ারুল কবির, দফতর সচিব মুফতি দীনে আলম হারুনী, সহসাংগঠনিক সম্পাদক মাওলানা মাতলুবুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সচিব মাওলানা কারী ফজলুল করিম জিহাদি, সাহিত্য বিষয়ক সচিব মাওলানা শরীফুল ইসলাম, আইন বিষয়ক সচিব এডভোকেট যুবাইর আহমদ ফরিদ, ইসলামি ছাত্র সমাজের মহাসচিব এহতেশামুল হক সাখী প্রমূখ।

এ জাতীয় আরো সংবাদ

শীতলক্ষ্যায় কার্গোর ধাক্কায় শতাধিক যাত্রী নিয়ে লঞ্চডুবি

নূর নিউজ

২০২৩ সালে সরকারি ছুটি ২২ দিন

নূর নিউজ

গাজীপুরে ভোট বেড়েছে হাতপাখার

নূর নিউজ