সুষ্ঠু নির্বাচন প্রত্যাশীদের এক হওয়ার আহ্বান চরমোনাই পীরের

যারা নির্বাচনের সুন্দর পরিবেশ তৈরি করার জন্য প্রস্তুত হয়ে অপেক্ষা করছেন তাদের একত্রিত হওয়ার আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ’র আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের পদত্যাগ এবং কমিশনকে ব্যর্থ ঘোষণা করে তা বাতিলের দাবিতে জাতীয় মসজিদ বায়তুল মোকাররম থেকে বের হওয়া গণমিছিল থেকে তিনি এ আহ্বান জানান।

পুলিশের বাধার মুখে মিছিল সংক্ষিপ্ত করে এক বক্তব্যে মুফতি রেজাউল করীম বলেন, পুলিশের মাধ্যমে বাধা দিয়ে এখন মিছিল দমিয়ে দেয়া গেলেও যখন এই স্রোত আরো ব্যাপক আকারে আসবে তখন কিন্তু দমিয়ে রাখা যাবে না।

তিনি বলেন, যারা আমরা বাংলাদেশের কল্যাণ চাই, যারা মানবতাবাদী রয়েছেন, যারা নির্বাচনের সুন্দর পরিবেশ তৈরি করার জন্য আপনারা প্রস্তুত হয়ে অপেক্ষা করছেন, আর কালক্ষেপন না করে আসুন আমরা একত্রিত হই। জালেমদের বিরুদ্ধে অবস্থান নিই। সিইসি এবং সরকারকে পদত্যাগে বাধ্য করার বাধ্য বাংলার জমিনকে সুন্দর করার পরিবেশ তৈরি করি।

তিনি পুলিশের উদ্দেশ্যে বলেন, আপনারা জনগণের বন্ধু। আওয়ামী সরকারের বন্ধ নন। আপনাদেরকে সরকার যে সুযোগ-সুবিধা দেয় সেটার মধ্যে কিন্তু আমাদের ঘাম ঝরানো অর্থও রয়েছে। সুতরাং আপনারা জনগণের জন্য কাজ করুন। আজ আপনারা আমাদেরকে যে বাধা দিয়েছেন আমরা এর তীব্র নিন্দা জানাই। আমরা শান্তি প্রিয় দল তাই কোনো ধরণে অপ্রীতিকর কিছু হোক তা চাই না।

মোনাজাতের মাধ্যমে মিছিল শেষ করে তিনি সবাইকে শান্তিপূর্ণভাবে যার যার গন্তব্যে ফিরে যাওয়ার জন্য আহ্বান জানান।

এ জাতীয় আরো সংবাদ

নরওয়েতে ফাইজারের টিকা নেওয়ার পর ২৩ জনের মৃত্যু

আনসারুল হক

বগুড়ার গোকুলে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর ধর্ষণ মামলায় গ্রেফতার

আনসারুল হক

তুরস্কে পণ্য রফতানিতে শুল্কমুক্ত সুবিধা চায় বাংলাদেশী ব্যবসায়ীরা

নূর নিউজ