ভিপি নূরসহ ৪ জনকে অব্যাহতি, দুজনের বিরুদ্ধে চার্জশিট

রাজধানীর কোতোয়ালি থানায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণ ও ধর্ষণের সহযোগিতা এবং ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরসহ চারজনকে অব্যাহতি দিয়েছেন পুলিশ। একইসঙ্গে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ ও একই সংগঠনের সাবেক আহ্বায়ক হাসান আল মামুনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করা হয়।
অভিযোগপত্রে অব্যাহতি দেয়া অপর আসামিরা হলেন- বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, ছাত্র অধিকার পরিষদের সহ-সভাপতি মো. নাজমুল হুদা এবং ঢাবি শিক্ষার্থী আবদুল্লাহ হিল বাকি। আজ মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. ওয়াহিদুজ্জামান এ তথ্য জানান।
তিনি বলেন, ‘গত ৮ জুন ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এ অভিযোগপত্র দাখিল করেছি। সোহাগের বিরুদ্ধে ধর্ষণ ও মামুনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে চার্জশিট দাখিল করেছি। ভিপি নুরসহ চারজনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদেরকে মামলার দায় হতে অব্যাহতির আবেদন করেছি।’

উল্লেখ্য, ২০২০ সালের ২১শে সেপ্টেম্বর কোতোয়ালি থানায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ধর্ষণ ও ধর্ষণের সহযোগিতার অভিযোগে ভিপি নুরসহ ছয় জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ জাতীয় আরো সংবাদ

ইসলামই মানবতার মুক্তির একমাত্র ঠিকানা: মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম

নূর নিউজ

রাজনৈতিক সংকট মোকাবেলায় ফজলুল করীম রহ.-এর আদর্শ আলোর বাতিঘর

নূর নিউজ

সংসদে বিরোধী হবে কে?

নূর নিউজ