মাওলানা ছফিউল্লাহ-এর ইন্তেকালে ইসলামী ঐক্যজোট চেয়ারম্যানের গভীর শোক

নূূর নিউজ: জামিয়া দ্বীনিয়া শামসুল উলুম মতিঝিল (পীরজঙ্গী মাজার) মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস, বড়কাটারা মাদরাসার সাবেক মুহাদ্দিস, বেফাক ও আল হাইয়্যাতুল উলইয়ার সহ-সভাপতি মাওলানা ছফিউল্লাহ-এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী।

মাওলানা ছফিউল্লাহ রহ.

আজ গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি বলেন, মাওলানা ছফিউল্লাহ রহ. ছিলেন হাজার হাজার আলেম গড়ার কারিগর প্রথিতযশা একজন বিজ্ঞ আলেমে দ্বীন। বর্ণাঢ্য কর্মজীবনে তিনি জামিয়া আরাবিয়া ইমদাদুল উলুম ফরিদাবাদ মাদরাসার মুহতামিম, রাজধানীর জামিয়া হোসাইনিয়া আশরাফুল উলূম বড় কাটারা মাদরাসা, জামিয়া ইসলামিয়া তাতিবাজার মাদরাসার মুহাদ্দিস হিসেবে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ রাজধানীর পীরজঙ্গী মাজার মাদরাসার মুহতামিম ছিলেন।বয়োজৈষ্ঠ আলেম মাওলানা ছফিউল্লাহ সাহেবের ইন্তেকালে আমি গভীরভাবে শোকাহত। আমি মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি। তাঁর পরিবার-পরিজন, সহকর্মী, ছাত্র ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ তায়ালা তাঁর এই আলেম বান্দাকে জান্নাতুল ফেরদাউসের মেহমান হিসেবে কবুল করে নিন।

মাওলানা আবুল হাসানাত আমিনী
মাওলানা আবুল হাসানাত আমিনী

উল্লেখ্য, মাওলানা ছফিউল্লাহ আজ রোববার ১৬ মে বিকাল ৩ টায় রাজধানীর মিরপুরের হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি দুই মেয়ে ও এক ছেলে রেখে যান। আগামীকাল চাঁদপুর জেলার মতলব (উত্তর) থানার সুজাতপুরে নিজ বাড়ীতে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

 

এ জাতীয় আরো সংবাদ

এখন পর্যন্ত ৬২ শতাংশ মানুষ টিকা নিয়েছেন

নূর নিউজ

ফেসবুক ইউটিউবে আসছে আরও নতুন বিধিনিষেধ

নূর নিউজ

বিশুদ্ধ পানি ও খাবার সংকটে বানভাসিরা

নূর নিউজ