বিএনপি করার অপরাধে স্বামীকে তালাক দিলেন স্ত্রী

বৃহস্পতিবার হঠাৎই রাজধানীর সাভার মডেল থানায় হাজির হন রহিমা বেগম নামে এক নারী। সঙ্গে নিয়ে যান ঢাকা জেলা পুলিশ সুপারের সুপারিশপত্র।

অভিযোগ তার স্বামী ফরহাদ মিয়ার বিরুদ্ধে। যেখানে বলা হয়, নেশার টাকা না পেয়ে প্রায়ই তার স্বামী তাকে মারধর করেন। তবে এই নারীর মতে তার স্বামীর সবচেয়ে গুরুতর অপরাধ, তিনি সমর্থন করেন বিএনপি।

এই বিএনপি করাই যেন কাল হলো স্বামী ফরহাদ মিয়ার। ফলে স্বামীকে তিনি দিয়েছেন তালাকের উকিল নোটিশ। পুলিশের কাছেও তিনি চান তার জীবনের নিরাপত্তা।

এ বিষয়ে জানতে চাইলে সাভার মডেল থানার ডিউটি অফিসার সিকদার হারুন অর রশিদ জানান, রহিমা বেগম তার বিএনপি সমর্থিত, মাদকাশক্ত স্বামীকে নিয়ে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। এলাকাটি সাভার-ট্যানারি এলাকায় হওয়ায় সেখানকার পুলিশ ফাঁড়ি ইনচার্জকে যথাযথ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

ভুক্তভোগী রহিমা বেগম সাভার উপজেলার তেঁতুলঝোড়া এলাকায় বসবাস করেন। তবে খোঁজ নিয়ে জানা যায়, আগে সাভারের আড়াপাড়ায় বসবাস করতেন তিনি। তখন তিনি পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। পরে এলাকাবাসীর সঙ্গে বিভিন্ন ঝামেলায় জড়িয়ে পড়ায় আড়াপাড়া থেকে তাকে তাড়িয়ে দেওয়া হয়। পরবর্তীতে মানিকগঞ্জের সিংগাইরের ধল্লা এলাকার খাসিরচর গ্রামে স্বামীর বাড়িতে বসবাস শুরু করেন। সেখানেও তিনি বিভিন্ন মানুষের সঙ্গে বিবাদে জড়িয়েছেন বলে অভিযোগ রয়েছে।

এ জাতীয় আরো সংবাদ

আ. লীগ কোনো শক্তির কাছে জিম্মি নয়: কাদের

নূর নিউজ

করোনায় ২৪ ঘণ্টায় আরও ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮৯২

আনসারুল হক

সংসদে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি

আলাউদ্দিন