মাওলানা মামুনুল হককে দাওয়াত দিলেন আলোচিত নিক্সন চৌধুরী

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হককে দাওয়াত দিয়েছেন ফরিদপুর-৪ আসনের আলোচিত সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবর রহমান চৌধুরী (নিক্সন চৌধুরী)। তিনি বলেন, ‘হেফাজতের নেতা মাওলানা মামুনুল হককে দাওয়াত করলাম, আপনি যত মাওলানাদের সঙ্গে নিয়ে আসতে পারেন; আসেন। আমি খাওয়াতে প্রস্তুত আছি।’

সোমবার (৮ মার্চ) বিকালে ঘারুয়া ইউনিয়নের ঘারুয়া প্রাথমিক বিদ্যালয়ে মাঠে সংবর্ধনা ও জনসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি ঘারুয়া ইউনিয়নের উন্নয়ন ও সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

এর আগে ফরিদপুরের এক মাহফিলে মাওলানা মামুনুল হক বলেছিলেন, ‘আমি নিক্সন চৌধুরীর বাড়িতে দাওয়াত খাব, আমার সঙ্গে তার (নিক্সন চৌধুরী) কোনো বিরোধ নাই।’ মাওলানা মামুনুল হকের কথার জবাব দিতে গিয়েই মজিবর রহমান চৌধুরী নিক্সন এমপি এ আহবান জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে ঘারুয়া ইউনিয়নে চেয়ারম্যান জনাব শফিউদ্দিন মোল্লার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেদায়েত উল্লাহ সাকলাইন, সাধারণ সম্পাদক ফাইজুর রহমান ও সাংগঠনিক সম্পাদক সোবাহান মুন্সী, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মুন্সী, জেলা পরিষদের সদস্য শেখ শাহিন, আওয়ামী লীগ নেতা এ্যাপোলো নওরোজ, যুবলীগ নেতা লাভলু মুন্সী, নিরু খলিফা, মতিয়ার রহমান মতি ও বিভিন্ন এলাকার চেয়ারম্যানরা।

এ জাতীয় আরো সংবাদ

ভারতকে চট্টগ্রাম ও সিলেট বন্দর ব্যবহারের প্রধানমন্ত্রীর প্রস্তাবে পীর সাহেব চরমোনাই’র উদ্বেগ

নূর নিউজ

জামায়াতের নিবন্ধন বাতিলের আপিল শুনানি ১০ আগস্ট

নূর নিউজ

জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটে নতুন কনসাল জেনারেল মোহাম্মদ নাজমুল হক

আনসারুল হক