আমরা একূল-ওকূল দুকূলই হারিয়েছি

আওয়ামী লীগের সঙ্গে জোট করায় এখন সবাই জাতীয় পার্টিকে গৃহপালিত হিসাবে অভিহিত করে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব ও বিরোধীদলীয় সংসদ সদস্য মুজিবুল হক চুন্নু। তিনি বলেন, এখন আওয়ামী লীগের লোকও পছন্দ করে না, বিএনপিও পছন্দ করে না। এখন একূল-ওকূল দুকূলই হারিয়েছি।

মঙ্গলবার জাতীয় সংসদে শেখ হাসিনা পল্লী উন্নয়ন একাডেমি, জামালপুর বিলের বিষয়ে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

চুন্নু বলেন, স্থানীয় সরকার বিভাগের অধীন ঢাকা উত্তরের মেয়র ডেঙ্গু নিধনের জন্য ওষুধের টেন্ডারের ব্যবস্থা করেছিলেন। সিঙ্গাপুরের একটি নামকরা কোম্পানি টেন্ডার দিয়েছিল এবং তাদের প্রতিনিধিও এসেছিল। যথারীতি কার্যাদেশ দেওয়া হয়েছে। যখন পত্রিকায় এলো, তখন সিঙ্গাপুরের কোম্পানি জানাল তারা এই টেন্ডারে অংশই নেয়নি। যে প্রতিনিধি এলো তার ব্যাপারে বলা হলো ওই রকম কোনো প্রতিনিধি কোম্পানি পাঠায়নি। কত বড় জালিয়াতি! আমাদের মেয়র কী করলেন, মন্ত্রী মহোদয় বিষয়টি ভালোভাবে দেখেন।

তিনি বলেন, বাংলাদেশের অবস্থাটা কী হয়েছে। ৫০ কেজি স্বর্ণ সরকারের অধীনে থাকে এয়ারপোর্টে। সেই স্বর্ণ নিয়ে যায়, কোনো খবর নেই। প্রধানমন্ত্রী, আপনি একা কী করবেন?

জাতীয় পার্টির মহাসচিব বলেন, আমি এই সংসদের প্রথম অধিবেশন যখন শুরু হয় তখন আপনি (স্পিকার) একাত্তর বিধিতে আলোচনার সুযোগ দিয়েছিলেন। একটা রাস্তা সাত-আট কোটি টাকা লাগে। পাঁচটা বছর আপনি (স্থানীয় সরকার মন্ত্রী) আশ্বাস দিলেন, আমিও চাইলাম কিন্তু হলো না। কাজগুলো যদি না করে দেন তাহলে যাব কোথায়।

এ জাতীয় আরো সংবাদ

হজ নিবন্ধনের সময় আরো বাড়ল

নূর নিউজ

ফের বাড়লো হজযাত্রী নিবন্ধনের সময়

নূর নিউজ

মগবাজারে ভয়াবহ বিস্ফোরণ : নিহত ৭, আহত অর্ধশতাধিক

আনসারুল হক