আল্লামা আব্দুল হালীম বোখারীর ইন্তেকালে আলনূর কালচারাল সেন্টার কাতার-এর শোক

বর্ষীয়ান আলেমেদ্বীন, আল জামিয়া ইসলামিয়া পটিয়ার সম্মানিত মুহতামিম আল্লামা আব্দুল হালীম বোখারীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন আল-নূর কালচারাল সেন্টার কাতার-এর মহাপরিচালক প্রকৌশলী শোয়েব কাসেম ও নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর।

আজ এক শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, আল্লামা আব্দুল হালীম বোখারী রহ. একজন দূরদৃষ্টিসম্পন্ন, প্রজ্ঞাবান আলেমে দ্বীন ছিলেন। আমৃত্যু তিনি দেশ, জাতি ও ইসলামের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। মেধা, শ্রম, কর্মচিন্তা আর সৃষ্টিশীলতায় তিনি ছিলেন অতুলনীয়। দায়িত্ববোধ, গভীর জীবন দর্শন ও উম্মাহর প্রতি তাঁর দায়বদ্ধতা ছিল অবিস্মরণীয়।

আল নূর সেন্টারের শীর্ষ নেতৃদ্বয় বলেন, আল্লামা বোখারী রহ. দ্বীনি দাওয়াতি কাজে যখন কাতার সফরে এসেছিলেন। তাঁকে কাছে থেকে দেখার এবং তাঁর খেদমত করার সুযোগ হয়েছে। আমরা তাঁর পরম স্নেহ, মমতায় সিক্ত হয়েছি। আজ সেই স্মৃতিগুলিই খুব বেশি মনে পড়ছে। উম্মাহর এই দুর্দিনে যখন তাঁর মত প্রাজ্ঞ আলেমের ভীষণ প্রয়োজন ছিল, তখন তাঁর ইন্তেকাল আমাদের জন্য বড়ই বেদনার। কিন্তু আল্লাহর ফায়সালা সবাইকে মেনে নিতেই হবে।

শোকবার্তায় তারা বলেন, বর্ষীয়ান আলেমে দ্বীন আল্লামা আব্দুল হালীম বোখারীর ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়,স্বজন, ছাত্র এবং সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি।

এ জাতীয় আরো সংবাদ

সন্ধ্যায় দেশে ফিরবেন ওবায়দুল কাদের

নূর নিউজ

সৌদিতে গ্রেফ্তার হওয়া ৬০০ বাংলাদেশিকে ফেরানোর উদ্যোগ

নূর নিউজ

২২তম রাষ্ট্রপতি নির্বাচন আগামী ১৯ ফেব্রুয়ারি

নূর নিউজ