আল্লামা ইয়াহিয়ার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন মাওলানা মহিউদ্দিন রাব্বানী

আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ এর সভপতি এবং উম্মুল মাদারিস জামিয়া আহলিয়া দারুল উলূম মঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক আল্লামা শাহ মুহাম্মাদ ইয়াহইয়া এর সুস্থতা কামনায় দেশবাসীর নিকট দু’আ চেয়েছেন তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ এর মহাসচিব মাওলানা মুহিউদ্দিন রাব্বানী।

আজ ১ জুন’২৩ ইং বৃহস্পতিবার সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে দুয়ার এ আহ্বান জানান তিনি।

মহাসচিব মাওলানা মুহিউদ্দিন রাব্বানী বলেন, আল্লামা শাহ মুহাম্মাদ ইয়াহইয়া সাহেব দেশের একজন শীর্ষ স্থানীয় প্রবীণ আলেম। তিনি জামিয়া আহলিয়া দারুল উলূম মঈনুল ইসলাম হাটহাজারীতে তিন যুগ যাবত এখলাসের সাথে খেদমত আঞ্জাম দিয়েছেন। গত প্রায় দেড় বছর যাবত নিষ্ঠার সাথে এবং সুষ্ঠুভাবে মহাপরিচালকের দায়িত্ব পালন করে আসছেন। কিছুদিন যাবত তিনি নানা অসুস্থতায় ভুগছেন। আজ তাঁর শারীরিক অবস্থা খারাপ হলে তৎক্ষনাৎ হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তিনি চট্রগ্রামের C S C R হাসপাতালে ডাক্তারদের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। আল্লাহ তায়া’লার নিকট আমি তাঁর আশু রোগ মুক্তি ও পরিপূর্ণ সুস্থতা কামনা করছি।

মাওলানা রাব্বানী বলেন, আল্লামা শাহ মুহাম্মাদ ইয়াহইয়া ইসলামের জন্য নিবেদিতপ্রাণ একজন মুরুব্বি আলেম। ইসলাম ও মুসলমানের কল্যাণে এই বৃদ্ধ বয়সেও দ্বীনের নানা খেদমত আঞ্জাম দিচ্ছেন তিনি৷ খতমে নবুওয়ত ও হেফাজতে ইসলামের বিভিন্ন ঈমানী আন্দোলনে তিনি বলিষ্ঠ নেতৃত্ব ও সাহসী ভূমিকা পালন করেন। দেশ ও জাতীর এই ক্লান্তিলগ্নে আল্লামা শাহ মুহাম্মাদ ইয়াহইয়া এর মতো একনিষ্ঠ আলেম আমাদের জন্য ছায়া স্বরূপ।

আমি দেশবাসীর নিকট তাঁর সুস্থতার জন্য দুআর আবেদন করছি। আল্লাহতায়ালা আল্লামা শাহ মুহাম্মাদ ইয়াহইয়া সাহেবকে পরিপূর্ণ সুস্থতা ও দীর্ঘ নেক হায়াত দান করুন, আমিন।

এ জাতীয় আরো সংবাদ

সহকর্মীর শিশু পুত্রকে বলাৎকার চেষ্টা, ৭১ টিভির সিনিয়র রিপোর্টার সোহেল বরখাস্ত

আনসারুল হক

নাশকতার মামলায় বিএনপির ৩৩ নেতাকর্মীর কারাদণ্ড

নূর নিউজ

পৃথিবীতে কোনো জালিম চিরস্থায়ী হয়নি: আল্লামা বাবুনগরী

আনসারুল হক