জ্বালানী তেলের দাম বাড়ায় সর্বত্র নৈরাজ্য সৃষ্টি হয়েছে

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন জ্বালানী তেলের দাম বৃদ্ধির সিদ্ধান্তের পর থেকে সবকিছুরই অস্বাভাবিক দাম বৃদ্ধি পাচ্ছে। বাসসহ সকল ধরণের যানবাহনে বর্ধিত ভাড়া নিয়ে চলছে নৈরাজ্য।

নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে যেয়ে সাধারণ মানুষ দিশেহারা। কিন্তু প্রধানমন্ত্রী সংবাদ সম্মেলন করে যে বক্তব্য দিয়েছেন, তাতে জাতি রীতিমত হতাশ। দেশের একজন সর্বোচ্চ ব্যক্তি হয়েও প্রধানমন্ত্রী সাধারণ মানুষের ভাল কোনো ম্যাসেজ দিতে পারলেন না। তিনি বলেন, জনগণের সুবিধা, অসুবিধা দেখা এটা রাষ্ট্রের দায়িত্ব। ভর্তুকি দিতে হলে দিতে হবে। তিনি বলেন, সকল সেক্টরের দুর্নীতি বন্ধ করতে পারলে কোন কিছুর দাম বাড়ানোর প্রয়োজন হবেনা। সবকিছুর মুলে রয়েছে দুর্নীতি। তিনি বলেন, ছাত্রলীগের এক জেলা সভাপতিই কেবল বিদেশে পাচার করেছে ৩ হাজার কোটি টাকা। এভাবেই দেশের সম্পদ পাচার হয়ে যাচ্ছে। আর এর খেসারত গুনতে হয় জনগণকে।

আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, সবকিছুর উর্ধ্বে উঠে সাধারণ জনগণের কথা ভেবে জিনিসপত্রের দাম নাগালের মধ্যে রাখতে হবে এবং তেলের বর্ধিত মূল্যের সিদ্ধান্ত বাতিল করতে হবে।

এ জাতীয় আরো সংবাদ

আ. লীগ থেকে পদত্যাগের ঘোষণা দিলেন কাদের মির্জা

আলাউদ্দিন

উজবেকিস্তানে সার কারখানা স্থাপনে আগ্রহী বাংলাদেশ

নূর নিউজ

সাগর রুনির হত্যা মামলার প্রতিবেদন দাখিলের ১০০ তম দিন আজ

নূর নিউজ