টাঙ্গাইল কেন্দ্রীয় জামে মসজিদের ইমামের ইন্তেকালে ইসলামী ঐক্যজোটের গভীর শোক

বিশিষ্ট আলেম ও ইসলামী চিন্তাবিদ, টাঙ্গাইল কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা শাহ্ জাহান সাহেবের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতী ফয়জুল্লাহ। আজ এক শোকবার্তায় ইসলামী ঐক্যজোট নেতৃদ্বয় বলেন, হাফেজ শাহ্ জাহান রহ. ছিলেন সৎ, সাহসী, বিনয়ী, দ্বীন দরদী একজন প্রজ্ঞাবান আলেম। তিনি আমৃত্যু ইসলামের খেদমতে নিয়োজিত ছিলেন। মরহুমের চার ছেলের সবাই আলেম এবং তারা দেশ-বিদেশে ইসলামের খেদমত করছেন।

শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, আল্লামা মুফতী আমিনী রহ.-এর সাথে তাঁর গভীর সম্পর্ক ছিলো। মুফতী আমিনী টাঙ্গাইল শহরের আশেপাশে কোনো ধর্মীয় সভায় গেলে হাফেজ শাহ জাহান রহ.-এর বাসায় যেতেন, দু’জনে নানা বিষয়ে আলোচনা করতেন।

ইসলামী নেতৃদ্বয় বলেন, হাফেজ শাহ জাহান রহ. একজন অভিভাবকতুল্য আলেম ছিলেন। তাঁর ইন্তেকালে দেশ, জাতি বিশেষ করে টাঙ্গাইলবাসী একজন অভিভাবককে হারালো। বর্ষীয়ান এই আলেমে দ্বীনের ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি এবং তাঁর পরিবারবর্গ, আত্মীয়, ছাত্র, ভক্ত ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

 

এ জাতীয় আরো সংবাদ

পূজাকালীন সংখ্যালঘু সম্প্রদায় যেন নোংরা রাজনীতির শিকার না হয়

নূর নিউজ

আমাদের নেতা-কর্মীরা মাঠে নামলে কাউকে খুঁজে পাওয়া যাবে না

নূর নিউজ

দেশীয় ঐতিহ্যের মাধ্যমে কাতারে বিয়ে সারলেন জসীম ও সাদিয়া দম্পতি

নূর নিউজ