তাহাফফুজে খতমে নবুওয়তের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আতাউল্লাহ হাফেজ্জী, সিনিয়র সহ সভাপতি জুনাইদ আল হাবিব

তাহাফফুজে খতমে নবুওয়তের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আতাউল্লাহ হাফেজ্জী, সিনিয়র সহ সভাপতি জুনাইদ আল হাবিব।

আজ রোববার (৪ জুন ২০২৩) দুপুর তিনটায় আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কার্যলয় জামিয়া ইসলামিয়া মাখজানুল উলূম খিলগাঁওয়ে সংগঠনের সহ সভাপতি আল্লামা শায়েখ সাজিদুর রহমান এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হন আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী এবং সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হন আল্লামা জুনাইদ আল হাবিব।

সভায় আল্লামা শাহ মুহাম্মাদ ইয়াহইয়া রহ. এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং তিনি সহ ইতিমধ্যে যে সকল উলামায়ে কেরাম মৃত্যু বরণ করেছেন তাদের সকলের জন্য দু’আ করা হয়। আল্লাহ যেনো সকলকে জান্নাতের আ’লা মাক্বাম দান করেন।

আল্লামা শাহ্ মুহাম্মদ ইয়াহইয়া রহ. এর মৃত্যুতে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের সভাপতির পদ শূন্য হওয়ায় সভায় সর্বসম্মতক্রমে আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জীকে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এবং আল্লামা জুনাইদ আল হাবিবকে সিনিয়র সহ সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।

উক্ত সভায় সভাপতির বক্তব্যে আল্লামা শায়েখ সাজিদুর রহমান কাদিয়ানী সম্প্রদায়ের অপতৎপরতা বৃদ্ধি পাওয়ায় প্রতি গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, কাদিয়ানী সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করত তাদের সকল কার্যক্রম বন্ধ করতে আমরা সরকারের নিকট জোর দাবী জানাচ্ছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্ঠা আল্লামা আবুল কালাম, সহ সভাপতি আল্লামা মাহফুজ হক, সহ সভাপতি আল্লামা জুনাইদ আল হাবিব, মহাসচিব মাওলানা মুহিউদ্দিন রাব্বানী, যুগ্ম মহাসচিব মাওলানা আহমাদ আলী কাসেমী, যুগ্ম মহাসচিব আব্দুল কাইয়ুম সুবহানী, যুগ্ম মহাসচিব মুফতী কিফায়াতুল্লাহ আজহারী, যুগ্ম মহাসচিব মুজিবুর রহমান হামিদী, সহকারী মহাসচিব মাওলানা এনামুল হক মুসা, সহকারী মহাসচিব মাওলানা আব্দুল্লাহ ইয়াহইয়া, সহকারী মহাসচিব মুফতী কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আশেকুল্লাহ, অর্থ সম্পাদক মাওলানা ইউনুস ঢালী, সহকারী সাংগঠনিক সম্পাদক মাওলানা ফয়সাল, প্রচার সম্পাদক মাওলানা রাশেদ বিন নূর, সহকারী তথ্য ও গবেষণা সম্পাদক মাওলানা আশরাফ মাসরূর, সহকারী প্রচার সম্পাদক মাওলানা আফসার মাহমুদ, মাওলানা ওমর ফারুক, সহকারী দপ্তর সম্পাদক মাওলানা গোলাম মাওলা, মাওলানা জুবায়ের আহমাদ, মাওলানা মোরশেদ বিন নূর প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ

অবশেষে শুরু ইজতিমার ময়দানের সামিয়ানা খোলার কাজ, আলমি শূরার কাছে দায়িত্ব হস্তান্তর

নূর নিউজ

পাপুলের আসনে জয় পেলেন নৌকার নুরউদ্দিন নয়ন

আনসারুল হক

ফিলিস্তিনে নারকীয় হত্যাযজ্ঞ চালাচ্ছে ইসরায়েল: প্রধানমন্ত্রী

নূর নিউজ