দুস্থদের মাঝে আলনূর সেন্টারের কুরবানীর গোশত বিতরণ

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ ও কাতারের দুস্থ মানুষের মাঝে কুরবানীর গোশত বিতরণ করেছে আলনূর কালচারাল সেন্টার, কাতার। কাতারে দোহা জাদিদ এলাকায় বিতরণ কার্যক্রমের দায়িত্বে ছিলেন নির্বাহী সদস্য মাওলানা কারী ইব্রাহিম ও জিয়াউদ্দিন ফাহাদ। বাংলাদেশে আলনূর হেল্পিং হ্যান্ডের তত্ত্বাবধানে ঢাকার মাতুইয়াইলের আল-নূর এডুকেশন সেন্টার, যাত্রাবাড়ী দারুল উলুম মহিলা মাদ্রাসা, চট্টগ্রামের মেখল মাদ্রাসা ও লালখান বাজার মাদ্রাসা, হবিগঞ্জের মাধবপুর, নোয়াখালীর উম্মুল কুরা মহিলা মাদ্রাসায় কুরবানীর পশুর গোশত বিতরণ করা হয়।

আলনূর সেন্টার কাতারের নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর বলেন, আলনূর সেন্টার মূলত: শিক্ষা ও সংস্কৃতি মূলক প্রতিষ্ঠান। তবে মানবতার তাগিদে সীমিত পরিসরে সমাজ সেবায় অংশগ্রহণ করে থাকে। এ ব্যাপারে সকলের সহযোগিতা একান্তভাবে কামনা করি।

আলনূর কালচারাল সেন্টার বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা আনসারুল হক ইমরান বলেন, আল-নূর সেন্টার শিক্ষা, সুস্থ সংস্কৃতি বিকাশের পাশাপাশি অসহায় ও দুস্থদের জন্য দেশের বিভিন্ন অঞ্চলে বিশুদ্ধ পানির নলকূপ স্থাপন, ত্রাণ বিতরণ, কুরআন শরীফ বিতরণ, লাইব্রেরী প্রতিষ্ঠাসহ নানা কর্মসূচীর মাধ্যমে সামাজিক সেবা করে আসছে। কুরবানীর গোশত বিতরণ সেবামূলক কাজেরই একটি অংশ। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

এ জাতীয় আরো সংবাদ

সন্ত্রাসী ইসরায়েলকে থামানো না গেলে মধ্যপ্রাচ্যে শান্তি ফিরবে না-ইসলামী ঐক্যজোট

আনসারুল হক

সয়াবিন তেলের নতুন দাম নির্ধারণ

নূর নিউজ

পঞ্চগড়ে কাদিয়ানীদের উপর হামলার ঘটনায় ৬ মামলায় ৮ হাজার আসামি

নূর নিউজ